মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

গুঞ্জন হলো সত্যি, নোবেল তৃতীয়

জুলাই ২৯, ২০১৯ | ১১:৪৯ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গুঞ্জন যা রটেছিল সেটিই সত্যি হলো। জি বাংলার সঙ্গীত বিষয়ক জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র এবারের আসরে যৌথভাবে দ্বিতীয় রানারআপ অর্থাৎ তৃতীয় হলেন বাংলাদেশ থেকে অংশ নেওয়া প্রতিযোগি মাঈনুল আহসান নোবেল। তবে গতকাল রাতে (২৮ জুলাই) প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে প্রচারের অনেক আগেই বাংলাদেশের সংবাদমাধ্যমে নোবেলের তৃতীয় হওয়ার খবরটি চাউর হয়ে যায়। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে অঙ্কিতা ভট্টাচার্য।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ৭ পদে ৯ প্রযোজক লড়বেন দ্বিতীয় দফায়


সা রে গা মা পা’র এবারের পুরো আসর জুড়ে বাংলাদেশের ছেলে নোবেলকে নিয়ে বেশ মাতামাতি ছিল। দর্শকদের পাশাপাশি প্রতিযোগিতার বিচারকরাও তাকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতেন নিয়মিত। ফলে নোবেলকে নিয়ে বড় স্বপ্ন দেখছিলেন অনেকেই। কিন্তু তৃতীয় হয়েই আসর শেষ করতে হলো নোবলকে। তবে বিজয়ের তালিকায় নোবেলের অবস্থান যাই হোক না কেন তিনি যে কোটি মানুষের হৃদয় জয় করে নিয়েছেন তা কিন্তু সত্য।

পুরো আসরে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র ও মোনালি ঠাকুর। গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী সুখবিন্দর সিংহ।

বিজ্ঞাপন

সা রে গা মা পা’র এবারের আসরে মোট ৫৫ জন প্রতিযোগি অংশ নেয়। এরমধ্যে বাংলাদেশ থেকে অংশ নেয় ৭ জন প্রতিযোগি। বাকি ৪৮ জন ভারতের।


আরও পড়ুন :  ২১ বছর পর বিস্ময়কর ঘটনা জানালেন মালাইকা


সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন