বিজ্ঞাপন

জন্মদিনে সঞ্জয় দত্তের তেলেগু উপহার

July 29, 2019 | 1:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাথায় কালো পাগড়ি, মুখ কালো কাপড়ে ঢাকা আর ভয়ংকর চাহনি। সোশ্যাল মিডিয়ায় ভাসতে থাকা এরকম একটি ছবি দেখলে যে কেউ চমকে যাবেন। মনে প্রশ্নও জাগতে পারে, ডাকাত সরদাররূপি কোন ব্যক্তির ছবি এটি? কিন্তু পরক্ষনেই বুঝতে পারবেন, এটা বলিউডের ব্যাডবয় খ্যাত সঞ্জয় দত্তের ছবি। আজ তার ৬০তম জন্মদিন। আর তার জন্মদিন উপলক্ষ্যে সঞ্জয়ের মুক্তপ্রতীক্ষিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ ছবির পোস্টার প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  শাহরুখ পুত্রের তামিল অভিষেক!


সঞ্জয় দত্ত তার টুইটার হ্যান্ডেলে পোস্টার শেয়ার দিয়ে লেখেন, ধন্যবাদ। এই ছবির অংশ হতে পেরে খুব ভালো লাগছে। আমি আধিরা চরিত্রে হাজির হচ্ছি।

প্রসঙ্গত, ‘কেজিএফ চ্যাপ্টার ১’ ২০১৮ সালে মুক্তি পাওয়া কন্নড় ইন্ডাস্ট্রির সুপারহিট ছবি। ছবিটি গত বছর শাহরুখ খানের ‘জিরো’ ছবির সাথে টেক্কা দিয়ে দুই শ’ ৫০ কোটি রুপি আয় করে। ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা যশ। দ্বিতীয় কিস্তিতেও তিনি প্রধান চরিত্রে অভিনয় করছেন। তবে সঞ্জয় দত্তের চরিত্রটিও সমান গুরুত্বপূর্ণ।

এদিকে এই ছবির মধ্য দিয়ে দক্ষিণী ছবিতে অভিষেক হচ্ছে সঞ্জয় দত্তের। এই ছবির গল্পে উঠে আসবে ‘রকি ভাই’ যশের উত্থানের গল্প। দেখানো হবে ‘রকি ভাই’ ও ‘আধিরার’ ক্ষমতা দখলের লড়াই। ছবির পরিচালক প্রশান্ত নীল।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  গুঞ্জন হলো সত্যি, নোবেল তৃতীয়


সারাবাংলা/আরএসও/

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন