বিজ্ঞাপন

প্রথম স্ত্রীকে ফাঁসাতে ছেলেকে হত্যা করেন মোসাঈদ

July 29, 2019 | 4:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ছেলেকে হত্যার করে পালিয়ে যাওয়ার সময় মো. মোসাঈদ নামে এক ব্যক্তি আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। মোসাঈদ জানিয়েছেন, প্রথম স্ত্রীকে ফাঁসাতে তিনি ছেলেকে হত্যা করেন।

বিজ্ঞাপন

সোমবার (২৯ জুলাই) নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাংবাদিকদের এসব তথ্য জানান। গতকাল (রোববার) রাতে উপজেলার ধরমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মোরসালিন (১০) তার প্রথম পক্ষের ছেলে। দ্বিতীয় বিয়ের পর থেকে মোসাঈদ প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। গত দুই দিন আগে হঠাৎ মোসাঈদ প্রথম স্ত্রীর বাড়িতে আসেন।

তারা আরও জানান, রোববার বিকেলে মোসাঈদ ৪০ টাকা দিয়ে মোরসালিনকে দোকান থেকে ব্লেড ও সিগারেট কিনে আনতে বলেন। মোরসালিন বের হওয়ার কিছুক্ষণ পরে মোসাঈদও বাড়ি থেকে বের হয়ে যান। এরপর তারা আর বাড়ি ফিরে আসেননি।

বিজ্ঞাপন

সাজিদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোসাঈদ হত্যার দায় স্বীকার করেছেন। মোসাঈদ জানান, প্রথম স্ত্রীকে ফাঁসাতে তিনি নিজের ছেলেকে হত্যা করেন। রাতে তিনি বাড়ির পাশেই মোরসালিনকে শ্বাসরোধে হত্যা করেন। এরপর মৃত্যু নিশ্চিত করতে ব্লেড দিয়ে গলার রগ কেটে দেন। তবে পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশীরা মোসাঈদকে আটক করে থানায় সোপর্দ করে।

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন