বিজ্ঞাপন

গাড়ি দুর্ঘটনা নাকি ‘ধর্ষণের শিকার’ নারীকে হত্যাচেষ্টা?

July 29, 2019 | 5:40 pm

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের উত্তর প্রদেশে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ‘ধর্ষণের শিকার’ হওয়া এক নারী। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার দুই নিকটাত্মীয়ের। এছাড়া, হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তার উকিলও।

বিজ্ঞাপন

প্রশ্ন উঠেছে এটা কি নিছকই গাড়ি দুর্ঘটনা নাকি হত্যাচেষ্টা? কারণ ওই মেয়েটির ধর্ষণ মামলায় কারাগারে রয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির আইনপ্রণেতা কুলদীপ সিং সেনেগার।

সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়, রোববার (২৮ জুলাই) বিকেলে রায় বেরেলিতে এই দুর্ঘটনা ঘটেছে। একটি লরি ‘ধর্ষণের শিকার’ নারী ও তার সহযাত্রীদের বহনকারী গাড়িকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্থানীয় পুলিশ অফিসার রাকেশ সিং বলেন, লরি ও গাড়ির মালিককে আটক করা হয়েছে। লরিটির নাম্বার-প্লেট কালি দিয়ে মুছে দেওয়া হয়েছিল।

এদিকে ‘ধর্ষণের শিকার’ হওয়া নারীর মা অভিযোগ করে বলেছেন, ধর্ষণের মামলার প্রমাণাদি নষ্ট করতে এই ‘সাজানো’ দুর্ঘটনার আয়োজন করা হয়েছে।

তবে দায়িত্বরত পুলিশ অফিসাররা এ বিষয়ে এখনই মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন।

বিজ্ঞাপন

২০১৮ সালের এপ্রিলে ওই নারী কুলদীপ সিং সেনেগারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ও আগুনে পুড়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ ঘটনার কদিন পরই তার কারাগারে তার বাবার মৃত্যু হয়। অভিযোগ রয়েছে কুলদীপ সিং সেনেগারের ভাই তাকে সপ্তাহ-পূর্বে নিগৃহীত করেছিল। ইন্ডিয়ার ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি গত বছর এই মামলার দায়িত্ব নেয় ও সেনেগারসহ ১০ জনকে গ্রেফতার করে।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন