বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

‘জনবিচ্ছিন্ন হলে সব কিছু গুজবের মতোই মনে হয়’

জুলাই ২৯, ২০১৯ | ৫:৫৬ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জনগণের সঙ্গে যাদের সম্পর্ক নেই, জনগণের প্রত্যাশা-চাহিদা তাদের কাছে গুজবের মতো মনে হওয়াটাই স্বাভাবিক বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিজ্ঞাপন

সোমবার (২৯ জুলাই) দুপুরে উলিপুর উপজেলার গুনাইগাছ এলাকায় বন্যার্তদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, দেশের মানুষের কাছে একেবারে পরিষ্কার বাংলাদেশে এখন কী হচ্ছে। তাদের ভোট কেড়ে নিয়ে, অবৈধভাবে একটি সংসদ-সরকার গঠন করা হয়েছে। এটি জনবিচ্ছিন্ন সরকার, জনগণের কথা তাদের কানে যাওয়ার কোনো কারণ নেই। আর তাদের জনগণের প্রয়োজন নেই। কারণ জনগণের ভোট দিয়ে তো তারা নির্বাচিত হয়নি। সুতরাং তাদের কাছে সব কিছু গুজবের মতো মনে হবে। সমস্যাগুলো যখন উঠে আসছে তখন তাদের কাছে গুজবের মতো মনে হচ্ছে।

বিজ্ঞাপন

ডেঙ্গু কি গুজব? বাংলাদেশে প্রতিনিয়ত যে মানুষ গুম-খুন হচ্ছে এটা কি গুজব- প্রশ্ন রাখেন আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি আরও বলেন, আজকে বাংলাদেশের যে অবস্থা জনগণের সব অধিকার কেড়ে নিয়ে, ভোটাধিকার কেড়ে নিয়ে ক্ষমতা দখল করে, জনগণকে বাদ দিয়ে যে সিদ্ধান্তগুলো দেওয়া হচ্ছে, এটা কিন্তু বাংলাদেশের মানুষের সবার সমস্যা। গণতন্ত্রের মা, বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে রেখে, ক্ষমতা দখল করে, ক্ষমতা অব্যাহতভাবে চালানোর যে প্রচেষ্টা এটা কিন্তু বিএনপির সমস্যা না। বাংলাদেশের মানুষের সমস্যা। বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়ে একটি অবৈধ সংসদে আইন পাস করা হচ্ছে, এটা বাংলাদেশের জনগণের সমস্যা।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলামসহ দলের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন