বিজ্ঞাপন

বড় পর্দার প্রযোজনায় ছোট পর্দার রিচি

July 29, 2019 | 6:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ছোট পর্দায় পূর্ণ করেছেন অভিনয় জীবনের ২০ বছর। দুই দশকের অভিনয় জীবনে নাটকে অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী, মডেল ও নাট্য প্রযোজক হিসেবেও সফলতার সাথে কাজ করেছেন রিচি সোলায়মান।

বিজ্ঞাপন

এবার তার সাফল্যের ঝুলিতে নতুন আরেকটি পালক যুক্ত করার ঘোষণা দিয়েছেন তিনি। রিচি বলেন, ‘সবকিছু গুছিয়ে এবার চলচ্চিত্র প্রযোজনা করতে চাই। এমন কিছু চলচ্চিত্র নির্মাণ করব, যা শুধু দেশে নয় আন্তর্জাতিক বাজার, বিশেষ করে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে।’

তিনি আরও বলেন, ‘এখন কনটেন্টের যুগ। বিশাল বাজেট কিংবা বহু তারকার প্রলোভন দেখিয়ে দর্শককে তুষ্ট করা যায়না। এখন নতুন স্বাদের গল্প দিয়ে দর্শকদের আকৃষ্ট করতে হয়। আমি সে ধরনেরই কিছু চলচ্চিত্র প্রযোজনা করবো।’

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে আমন্ত্রিত হয়ে এসেছিলেন রিচি। সেখানেই তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

রিচি জানান, তিনি আমেরিকা প্রবাসী হলেও দেশের কথা, দেশের সংস্কৃতির কথা সবসময় মনে পড়ে। বেশ কিছুদিন আগে সেখানকার মঞ্চ নাটকে কাজ করেছেন। শিগগিরই সেখানকার মঞ্চে আবারও দেখা যাবে তাকে। এবার দেশে ফিরেও একটি রিয়েলিটি শো’তে উপস্থাপনা করেছেন তিনি।

রিচি বলেন, ‘আমার এখন যে জীবন সে জীবনটাই আমি সবসময় চেয়েছি। স্বামী-সন্তান নিয়ে সংসার ও তার ফাঁকে নিজের মতো কাজ করা।’

রুম্মান রশীদ খান ও লাবন্য’র উপস্থাপনায়, রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় রিচি’কে নিয়ে বিশেষ এই ‘রাঙা সকাল’ প্রচারিত হবে আসছে ঈদ-উল-আযহার তৃতীয় দিন (১৪ আগষ্ট ) সকাল ৭টায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন