বিজ্ঞাপন

‘অবতার’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন গোবিন্দ!

July 30, 2019 | 3:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জেমস ক্যামেরনের জনপ্রিয় সিনেমা ‘অবতার’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল গোবিন্দকে। সম্প্রতি এমন দাবি করেছেন গোবিন্দ নিজেই। আর গোবিন্দর এমন কথায় শোরগোল পড়ে গেছে চারপাশে।

বিজ্ঞাপন

ক’দিন আগে রজত শর্মার শো ‘আপ কি আদালত’-এ এসেছিলেন গোবিন্দ। সেখানে তিনি দাবি করেন জেমস ক্যামেরন তার ‘অবতার’ ছবি করার জন্য তাকে প্রস্তাব দিয়ছিলেন। শুধু তাই নয়, জেমস ক্যামেরনকে তিনিই নাকি ছবির নাম অবতার রাখার প্রস্তাব দিয়েছিলেন!


আরও পড়ুন :  মুখ খুললেন আনুশকা


তবে অভিনয়ের প্রস্তাব দিলেও গোবিন্দই নাকি সেই প্রস্তাব নাকচ করে দেন। কারণ, গোবিন্দর মনে হয়েছিল ওই সিনেমার শুটিং শেষ করতে প্রায় সাত বছর লেগে যেতে পারে। গোবিন্দ আরও বলেন, তিনি প্রস্তাব নাকচ করে দিলে ক্যামেরন রেগে যায়। বলে, তুমি কী করে ভাবছ  আমি সাত বছর ধরে শুটিং করব! গোবিন্দ তখন বলেন, তুমি যেভাবে সিনেমাটা করার কথা ভাবছো তাতে মনে হয় সেটি করা একপ্রকার অসম্ভব।

২০০৯-এ মুক্তি পায় হলিউড ছবি ‘অবতার’। ক’দিন আগেও সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকার শীর্ষে ছিল ছবিটি। সম্প্রতি ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ সেই রেকর্ড ভেঙে দেয়।

বিজ্ঞাপন

গোবিন্দ দাবি করেন, অবতারে কাজ করার জন্য তার কাছে ৪১০ দিন সময় চাওয়া হয়েছিল। কিন্তু তার পক্ষে সেই সময় অত দিন দেওয়া কার্যত অসম্ভব ছিল।  এছাড়া ওই ছবিতে অভিনয়ের জন্য তাকে‘বডি পেন্টিং’ করতে হত। গোবিন্দ আবার বডি পেন্টিংয়ের ঘোর বিরোধী।


আরও পড়ুন :  

.   নতুন নায়িকা নিয়ে শাকিব খানের ‘আগুন’ মিশন

.   শকুন্তলা নাট্যপ্রযোজনা: একটি নান্দনিক শিল্পপ্রয়াস

.   চলচ্চিত্র অনুদান প্রক্রিয়ায় সংস্কার প্রস্তাব


সারাবাংলা/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন