সোমবার ১৯ আগস্ট, ২০১৯ ইং , ৪ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শাফিন ছাড়াই যুক্তরাষ্ট্রে মাইলসের ১০ কনসার্ট

জুলাই ৩০, ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে ১০টি কনসার্টে অংশ নিয়েছে ব্যান্ড বাইলস। ব্যান্ডটির চল্লিশ বছর উদযাপন উপলক্ষে বছরব্যাপী আয়োজনের অংশ হিসেবে মাইলসের এই আয়োজন চলছে।

এর মধ্যে ২২ জুন নিউজার্সি, ২৮ জুন ভার্জিনিয়া, ২৯ জুন মেরিল্যান্ড, ৫ জুলাই বাল্কিল্টমোর, ৬ জুলাই মিশিগান, ৭ জুলাই লস অ্যাঞ্জেলেস, ১৪ জুলাই নিউইয়র্ক, ১৬ জুলাই আটলান্টিক সিটি, ২০ জুলাই ফিনিক্স, ২১ জুলাই সান জোস, ২৭ জুলাই ফ্লোরিডার টাম্পায় আয়োজিত কনসার্টে অংশ নেয় ব্যান্ড মাইলস।


আরও পড়ুন :  ‘অবতার’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন গোবিন্দ!


যুক্তরাষ্ট্রের সফররত মাইলসের হামিন আহমেদ বলেন, ‘আমরা এর আগেও যুক্তরাষ্ট্রে কনসার্ট করেছি। কিন্তু এবারের বিষয়টি সম্পূর্ণ ভিন্ন। এবার চলছে ব্যান্ডের চল্লিশ বছর উদযাপন। এটা শুধু আমাদের জন্যই নয় দেশবাসীর জন্য বড় অর্জন। তবে ভিসা জটিলতায় কনসার্টগুলোতে অংশগ্রহণ করতে পারেননি শাফিন আহমেদ।’

বিজ্ঞাপন

ফরিদ রশিদের হাত ধরে ১৯৭৯ সালে প্রতিষ্ঠিত বাংলা সংগীতের অন্যতম ব্যান্ডটির ৪০ বছর পূর্তি উপলক্ষে প্রায় সাত মাস ধরে নানা আয়োজনের পরিকল্পনা করা হয়েছে। তিন দেশের ট্যুর শেষে ঢাকার বাইরে চারটি কনসার্ট ও একটি গালা কনসার্টের আয়োজনের কথা জানানো হয়েছে।

ঢাকার বাইরের কনসার্টগুলো হবে চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহীতে। ঢাকার গালা ইভেন্টটি আর্মি স্টেডিয়াম অথবা ইন্টান্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আয়োজন প্রতিষ্ঠান উইন্ডমিল।

মাইলসের জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘চাঁদ তারা সূর্য’, ‘প্রথম প্রেমের মতো’, ‘গুঞ্জন শুনি’, ‘সে কোন দরদিয়া’, ‘ফিরিয়ে দাও’, ‘ধিকি ধিকি’, ‘পাহাড়ি মেয়ে’, ‘নীলা’, ‘কি জাদু’, ‘কতকাল খুঁজব তোমায়’, ‘হৃদয়হীনা’, ‘সপ্নভঙ্গ’, ‘জ্বালা জ্বালা’, ‘শেষ ঠিকানা’, ‘পিয়াসী মন’, ‘বলব না তোমাকে’ ও ‘প্রিয়তমা মেঘ’।


আরও পড়ুন :  

.   মুখ খুললেন আনুশকা

.   নতুন নায়িকা নিয়ে শাকিব খানের ‘আগুন’ মিশন

.   শকুন্তলা নাট্যপ্রযোজনা: একটি নান্দনিক শিল্পপ্রয়াস

.   চলচ্চিত্র অনুদান প্রক্রিয়ায় সংস্কার প্রস্তাব


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন