বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধের জেরে ‘ভাতিজা’কে কুপিয়ে হত্যার অভিযোগ

July 31, 2019 | 2:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচাদের বিরুদ্ধে। মঙ্গলবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাবাড়িয়ায় গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তির নাম আলফাজ হোসেন গাজী (৩০)। তিনি কলারোয়া উপজেলার দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের শাহাদাত গাজীর ছেলে। পেশায় একজন ট্রলিচালক ছিলেন আলফাজ।

নিহতের বড়ভাই আলতাফ হোসেন গাজী জানান, ছয় বছর ধরে চাচাদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছে। মঙ্গলবার রাতে সেই বিরোধ ভয়ঙ্কর রূপ নেয়। এক পর্যায়ে আলফাজের আপন চাচা সলেমান গাজী, চাচতো চাচা ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল মিলে বাড়ির ভেতরে ঢুকে আলফাজকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। আশংকাজনক অবস্থায় আলফাজকে প্রথমে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার মধ্যরাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, ‘আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে হার্টবিট দেখতে দেখতেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।’

বিজ্ঞাপন

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনীর-উল-গীয়াস জানান, চাচাদের সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে আলফাজকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এই ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন