বিজ্ঞাপন

আসামে ৩ জেএমবি সদস্য আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

July 31, 2019 | 2:06 pm

আন্তর্জাতিক ডেস্ক

আসামের বারপেটা জেলা থেকে নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহেদীন বাংলাদেশের (জেএমবি) তিন সদস্যকে আটক করেছে পুলিশ। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসকে সামনে রেখে, মঙ্গলবার (৩০ জুলাই)  পুলিশের এক বিশেষ অভিযানে তারা আটক হয়। খবর ইয়াহু নিউজের।

বিজ্ঞাপন

আসামের বারপেটা জেলার পুলিশ সুপার (এসপি) রবিন কুমার ইয়াহু নিউজকে জানান, অনেকদিন ধরেই জেএমবি সদস্যদের উপর গোপনে নজর রাখছিল জেলা পুলিশ। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে প্রথমে হাফিজুর রহমান নামে একজনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কয়াকুচি এলাকা থেকে শরিফুল ইসলাম ও ইয়াকুব আলী নামের আরও দুইজন জেএমবি সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত জেএমবি সদস্যদের কাছ থেকে একটি দেশে বানানো পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন