বিজ্ঞাপন

খালেদার রায়ের দিন ঢাকায় মিছিল নিষিদ্ধ

February 6, 2018 | 4:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : ৮ ফেব্রুয়ারি ভোর ৪টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঢাকা মহানগর এলাকায় যে কোনো ধরনের মিছিলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে পুলিশ। এক বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ নিষেধাজ্ঞা আরোপ করে ডিএমপি।

এদিন জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ছয় আসামির রায় দেওয়া হবে। রায় ঘিরে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অব্যাহত রাখার স্বার্থে পুলিশের পক্ষ থেকে এ নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিজ্ঞপ্তিতে বলেন, বিচারাধীন একটি মামলার রায়কে কেন্দ্র করে ঢাকা মহানগরীতে কোন কোন ব্যক্তি বা গোষ্ঠী কর্তৃক অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে জননিরাপত্তা ও জনশৃঙ্খলা বিঘ্নের অপপ্রয়াস হতে পারে মর্মে বিভিন্ন গোয়েন্দা তথ্য, ইলেকট্রনিক, প্রিন্ট ও সোশাল মিডিয়া সূত্রে জানা যায়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়- ঢাকা মহানগর এলাকায় সকল প্রকার ছড়ি বা লাঠি, ছুরি, চাকু বা ধারালো অস্ত্র, বিস্ফোরক দ্রব্য ও দাহ্য পদার্থ বহন নিষিদ্ধ ঘোষণা করা হলো। এছাড়া যানবাহন ও জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও রাস্তায় দাঁড়িয়ে কিংবা বসে কোনো ধরনের মিছিল করা যাবে না বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ঢাকা মহানগর এলাকায় শান্তি-শৃঙ্খলা ও জননিরাপত্তা বজায় রাখার জন্য সকলের সহযোগিতাও কামনা করেছেন ডিএমপি কমিশনার।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন