বিজ্ঞাপন

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ৫

August 1, 2019 | 12:28 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেটে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের দু‘টি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৩১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে নগরীর আখালিয়া নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সংঘর্ষের সময় স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা মুনিম আহমদের বাসা লক্ষ্য করে গুলি ছোঁড়ার ঘটনা ঘটেছে বলেও অভিযোগ করেছেন এ নেতা।

মুনিম আহমদ সারাবাংলাকে জানান, আখালিয়া নয়াপাড়ায় বর্ডার গার্ড স্কুলের উত্তর পাশে বুধবার সন্ধ্যায় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজেল গ্রুপ ও ছাত্রলীগ নেতা সুমন গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তিনি দরজা-জানালা বন্ধ করে তখন বাসাতেই ছিলেন। বাসার একটি জানালা কিছুটা খুলে সুজেল গ্রুপের নেতা-কর্মীদের বাসার সামনে থেকে সরে যাওয়ার অনুরোধ জানান তিনি। এসময় তার বাসায় শর্টগানের ৫-৬ রাউন্ড গুলি হয়। এতে তিনি ও তার নবম শ্রেণি পড়ুয়া মেয়ে সামিয়া আক্তার মাইশা আহত হন।

এদিকে, সংঘর্ষের ঘটনায় সুজেল গ্রুপের কর্মী নয়াপাড়ার বশির মিয়ার ছেলে জুনেদ আহমদ (২৯), সুমন গ্রুপের কর্মী সুরমা আবাসিক এলাকার আব্দুল মালেকের ছেলে মারুফ আহমদ (১৮) ও পথচারী শাহী ঈদগাহের জয়নাল মিয়ার ছেলে রাকিব আহমদ (২০) আহত হয়েছেন।

বিজ্ঞাপন

এছাড়াও এ ঘটনায় ছুরিকাহত হয়েছেন দিপু ঘোষ নামের এক ছাত্রলীগ কর্মী। আহতদের সিলেট এএমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে নগরীর জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ মুনিম আহমদের বাসায় গিয়ে শর্টগানের গুলির খোসা ও অন্যান্য আলামত সংগ্রহ করেছে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা সারাবাংলাকে বলেন, “আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন