রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি এখন দেশে গুজব ছড়াচ্ছে’

আগস্ট ১, ২০১৯ | ১:০৫ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজনীতিতে সুবিধা করতে না পেরে বিএনপি এখন দেশে বিভিন্ন ধরনের গুজব ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, রাজনীতিতে ব্যর্থ হয়েই তারা এখন এই কাজ করছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে সচিবালয়ে জাতীয় শোক দিবসকে সামনে রেখে তথ্য মন্ত্রণালয় আয়োজিত এক আলোকচিত্র প্রদর্শনীতে মন্ত্রী এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ সব আলোকচিত্র নিয়ে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

সপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িতদের পাশাপাশি যারা পেছন থেকে এই হত্যাকাণ্ডের মদদ দিয়েছে তাদেরকেও বিচারের আওতায় আনা হবে জানিয়ে মন্ত্রী বলেন, এদের বিচারই হলো এবারের শোক দিবসের অঙ্গীকার।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার সঙ্গে জড়িতদের ক্ষমতায় বসানো, ইনডেমনিটি অধ্যাদেশ পাস করাই প্রমাণ করে যে সবকিছুর সঙ্গে জিয়াউর রহমান জড়িত।’

তথ্যমন্ত্রী বলেন, যারা এ দেশের জন্মই চায়নি কিংবা স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে যারা সবচেয়ে বেশি অপকর্ম ঘটিয়েছে তাদের সঙ্গে জড়িত থেকে বিএনপি প্রমান করেছে এই হত্যার নীলনকশার সঙ্গে তারাও জড়িত। তবে বর্তমান সরকারের অঙ্গীকার এসব অপশক্তির হাত থেকে দেশকে রক্ষা করা।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এসএমএন

Advertisement
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন