বিজ্ঞাপন

‘রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি এখন দেশে গুজব ছড়াচ্ছে’

August 1, 2019 | 1:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজনীতিতে সুবিধা করতে না পেরে বিএনপি এখন দেশে বিভিন্ন ধরনের গুজব ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, রাজনীতিতে ব্যর্থ হয়েই তারা এখন এই কাজ করছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে সচিবালয়ে জাতীয় শোক দিবসকে সামনে রেখে তথ্য মন্ত্রণালয় আয়োজিত এক আলোকচিত্র প্রদর্শনীতে মন্ত্রী এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ সব আলোকচিত্র নিয়ে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

সপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িতদের পাশাপাশি যারা পেছন থেকে এই হত্যাকাণ্ডের মদদ দিয়েছে তাদেরকেও বিচারের আওতায় আনা হবে জানিয়ে মন্ত্রী বলেন, এদের বিচারই হলো এবারের শোক দিবসের অঙ্গীকার।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার সঙ্গে জড়িতদের ক্ষমতায় বসানো, ইনডেমনিটি অধ্যাদেশ পাস করাই প্রমাণ করে যে সবকিছুর সঙ্গে জিয়াউর রহমান জড়িত।’

বিজ্ঞাপন

তথ্যমন্ত্রী বলেন, যারা এ দেশের জন্মই চায়নি কিংবা স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে যারা সবচেয়ে বেশি অপকর্ম ঘটিয়েছে তাদের সঙ্গে জড়িত থেকে বিএনপি প্রমান করেছে এই হত্যার নীলনকশার সঙ্গে তারাও জড়িত। তবে বর্তমান সরকারের অঙ্গীকার এসব অপশক্তির হাত থেকে দেশকে রক্ষা করা।

সারাবাংলা/জেআর/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন