সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

প্রথমবার মিউজিক ভিডিওতে বিদ্যা সিনহা মিম

আগস্ট ১, ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শোবিজ দুনিয়ায় পা রাখার পর বিদ্যা সিনহা মিম একে এক অভিনয় করেছেন বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে। তবে তাকে কখনো মিউজিক ভিডিওতে দেখা যায়নি। বর্তমান সময়ে যেখানে মিউজিক ভিডিওর জোয়ার চলছে, সেখানে তিনি নিজেকে এই মাধ্যমটি থেকে দূরে সরিয়ে রেখেছেন।

তবে এবার সময়ের সাথে তাল মেলালেন মিম। প্রথমবারের মতো কাজ করলেন মিউজিক ভিডিওতে। জনপ্রিয় কণ্ঠশিল্পী পূজার গাওয়া ‘তোমার দেখা যদি পাই’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন।

মিউজিক ভিডিওতে কাজ করা প্রসঙ্গে মিম বলেন, ‘এর আগে আমি অনেকবার মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পেয়েছি। ব্যস্ততার কারণে সেসব করা হয়ে ওঠেনি। আবার এমন কিছু কাজ ছিল যা পছন্দ হয়নি। আর গানটির জন্য যখন অফার পাই, তখন সব পরিকল্পনা শুনে আগ্রহী হই এবং কাজটি করি। যেহেতু গানটি বড় আয়োজনের, তাই এর শুটিং সিনেমার গানের মতই ছিল। সেজন্য করতেও খুব একটা সমস্যা হয়নি।’

এদিকে বিদ্যা সিনহা মিম সম্প্রতি রায়হান রাফির ‘পরাণ’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া তার অভিনীত ‘সাপলুডু’ সিনেমাটি আছে মুক্তির প্রতীক্ষায়। এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন