বিজ্ঞাপন

ঈদে আসছে রেদওয়ান রনির টিভি সিরিজ

August 1, 2019 | 4:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঈদুল আজহা উপলক্ষে ছোট পর্দায় আসছে রেদওয়ান রনির টিভি সিরিজ ‘বিহাইন্ড দ্য পাপ্পি’। ঈদের সাত দিন এনটিভিতে প্রচার হবে টিভি সিরিজটি। এটি কখন প্রচার হবে তা এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন পরিচালক।

বিজ্ঞাপন

দশ বছর আগে রেদওয়ান রনি পরিচালনা করেছিলেন টিভি সিরিজ ‘বিহাইন্ড দ্য সিন’। তারই দ্বিতীয় সিজন হিসেবে ‘বিহাইন্ড দ্য পাপ্পি’ নির্মিত হচ্ছে বলে জানান পরিচালক।

রবি টিভি ও এয়ারটেল টিভি নিবেদিত টিভি সিরিজটি রচনা করেছেন রেদওয়ান রনি। এর চিত্রনাট্য তরেছেন তাসনীমুল তাজ, আল-আমিন হাসান নির্ঝর, রেদওয়ান রনি।

বিজ্ঞাপন

ঈদে আসছে রেদওয়ান রনির টিভি সিরিজ

পিন্টু (মোশাররফ করিম) একজন ছিঁচকে প্রকৃতির চোর। মিন্টু (ফারুক আহমেদ) পিন্টুর একজন বন্ধুবৎসল বড় ভাই। সহজ সরল প্রকৃতির মানুষ সে, কিন্তু পিন্টুর মত স্বভাবসুলভ লোভ তার ভিতরেও আছে।

বিজ্ঞাপন

গল্পে পিন্টু-মিন্টু এক ধনী পরিবারের পোষা কুকুর পাপ্পি’র  সন্ধান পায়। যার গলায় আছে লক্ষ টাকার লকেট। লোভে ওদের চোখ চক চক করে ওঠে। কিডন্যাপ করে পাপ্পিকে। পাপ্পির মালিক দম্পতি জেসি ও আনোয়ারের মধ্যে কুকুর চুরি যাওয়া নিয়ে উন্মোচন হয় নতুন রহস্য।

ঘটনাচক্রে পাপ্পি হাতছাড়া হয়ে যায় পিন্টু-মিন্টুর কাছ থেকে। হীরের লোভে পাপ্পি’র পেছনে ছুটতে গিয়ে মজার সব ঘটনার মধ্য দিয়ে চলতে থাকে মিন্টু-পিন্টুর এই উদ্ভট যাত্রা।

বিজ্ঞাপন

টিভি সিরিজে অভিনয় করেছেন মোশাররফ করিম, ফারুক আহমেদ, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, অপর্ণা ঘোষ, মৌসুমি হামিদ, জুই করিম, কাজি আসিফ, সারিকা সাবা, মিলন ভট্টাচার্য, শোয়েব মনির।

শুক্রবার (২ আগস্ট) থেকে ৯ আগস্ট পর্যন্ত ঢাকা ও কুমিল্লায় হবে এই টিভি সিরিজের শুটিং।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন