বিজ্ঞাপন

ড্রয়ে লিগ শেষ করলো মোহামেডান

August 1, 2019 | 9:11 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এগারতম আসরে ড্র দিয়েই শেষ করলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের কাছে হেরে এই ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে ড্র করেছে ঐতিহ্যবাহী দলটি। এতে পয়েন্ট টেবিলে একটু উপরে উঠলেও গতবারের থেকে খারাপ অবস্থান নিয়ে লিগ শেষ করেছে সিন লেনের শিষ্যরা।

বিজ্ঞাপন

লিগের প্রথম পর্বে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে দ্বিতীয় পর্বে নিজেদের ফিরিয়ে আনার লড়াইয়ে নেমেছিল তারা। ঢাকা আবাহনীকে হারিয়ে দুর্দান্ত ফর্মের গল্প শুরু করে। বসুন্ধরা কিংসের বিপক্ষে ড্র করে পরের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে হেরে পূর্ণ তিন পয়েন্ট খুইয়ে বসে সাদা-কালো জার্সিধারীরা।

তাই শেষ ম্যাচে ঘরের মাঠে জয় দিয়েই শেষ করতে চেয়েছিল মোহামেডান। সেটা আর হলো না। রহমতগঞ্জের বিপক্ষে আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২-২ ব্যবধানে ড্র করেছে এমিলিরা।

প্রথম লেগে রহমতগঞ্জের কাছে ২-১ ব্যবধানে হেরেছিলো তারা। লিগের দ্বিতীয় ম্যাচে প্রতিশোধের সুযোগ ছিল। সেটা কাজে লাগাতে পারেনি মতিঝিল পাড়ার দলটি।

বিজ্ঞাপন

২৪ মিনিটে সোলায়মান ডায়াবেটের গোলে লিড নেয় মোহামেডান। ৩৩ মিনিটে রাকিবুল ইসলামের গোলে সমতায় ফেরে রহমতগঞ্জ। ৮৫ মিনিটে সোহাগের গোলে আবারও লিড নেয় মোহামেডান। ম্যাচের অন্তিম মুহূর্তে এনামুল ইসলামের গোল থেকে রোমাঞ্চকরভাবে ড্র করে বসে রহমতগঞ্জ।

পয়েন্ট ভাগাভাগি করেই ম্যাচ শেষ করতে হয় দু’দলকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/এমআরপি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন