বিজ্ঞাপন

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু

August 2, 2019 | 10:03 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নজরুল ইসলাম নজু নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব। গুলাগুলির সময় র‌্যাবের এক সদস্যও আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ আগস্ট) দিনগত রাত ২.৩০ এ এই ঘটনা ঘটেছে। মৃত নজরুল ইসলাম নজু টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকার মৃত মোস্তফার ছেলে। র‌্যাবের দাবি, তার নামে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা ছিল।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটি করপোরেশনের পূবাইল এলাকায় ৬-৭জন মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে নজরুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে নজরুল ইসলাম নজুকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কামরুজ্জমান আরও জানান, গুলাগুলির সময় র‌্যাবের সৈনিক প্রবীর আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং আড়াই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নিহত নজরুলের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন