বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘স্ক্রিনশট’ আতঙ্কে অপূর্ব-সাবিলা

আগস্ট ৪, ২০১৯ | ১:৫১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

এই সময়ে স্ত্রিনশট যেন ভায়াবহ রকম এক আতঙ্কের নাম। বর্তমান সময়ে এমন অনেক ঘটনা আছে—কারও সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমের চ্যাট বক্সে লেখা কথাগুলো প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেই। তার মধ্যে কিছু আছে অন্যকে অপমান করে লেখা, যৌন হেনস্তার কথাও থাকে অনেক লেখায়। আর আপত্তিকর লেখা তো থাকেই।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  মিশন মঙ্গলের প্রোমোতে অক্ষয়ের বাংলা আবৃত্তি


তাই অনেকের মধ্যেই স্ক্রিনশটের একটি ভয় থেকে যায়। তেমনি এই স্ক্রিনশট নিয়ে আতঙ্কে আছেন অপূর্ব এবং সাবিলা নূর। তবে না, তাদের ব্যক্তিগত জীবনের কোনো বিষয় নিয়ে এই স্ক্রিনশট ভীতি নয়। সম্প্রতি এই জুটি অভিনয় করেছেন ‘স্ক্রিনশট’ নামের একটি নাটকে, যা প্রচার হবে ঈদুল আজহায়।

একজন মানুষের সঙ্গে অন্য মানুষের পরিচয় হলে, বিশেষ করে নারী ও পুরুষ ভালো-মন্দ বিচার না করেই শুরু করে দেয় চ্যাটিং। তারা জানেই না যে তাদের সম্পর্কটা কি। চ্যাটিং করতে করতে একটা সময় গিয়ে মনে হয়, মানুষটা স্ক্রিনশট নিয়ে নিলো নাকি? কাউকে দেখাচ্ছে নাকি? আলোচনাটা কি একটু গভীর হচ্ছে? এই বিষয়গুলো তখন প্রচন্ড ভাবিয়ে তোলে তাদের। আর এমন সব বিষয় নিয়ে ‘স্ক্রিনশট’ নাটক। এটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, ‘গল্পটি খুবই মজার। বাস্তব জীবনের সাথে মিল রেখেই নাটকটি তৈরি হয়েছে।’ মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশন হাউজের ব্যানারে নাটকটি প্রযোজিত নাটকটি এবারের ঈদুল আজহায় ‘ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।


আরও পড়ুন :  শ্রাবন্তী ফিরছেন ঢালিউডে


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন