বিজ্ঞাপন

নতুন গুজবে বিদ্যা

August 4, 2019 | 2:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কিছুদিন পরেই বিদ্যা বালানের নতুন ছবি ‘মিশন মঙ্গল’ মুক্তি পাবে। এ নিয়ে নায়িকার ব্যস্ততার শেষ নেই। এর মধ্যে ছড়িয়েছে নতুন গুজব। ঠিক নতুনও বলা যাবেনা। আসলে নতুন করে পুরনো গুজব। আর তা হচ্ছে- মা হতে চলেছেন বিদ্যা। তিনি নাকি বর্তমানে গর্ভবতী। সোশ্যাল মিডিয়ার এমন খবর ছড়িয়ে পড়ার পর অনেকে বিদ্যাকে শুভেচ্ছাও জানিয়েছেন। কেউ কেউ আছেন আরেকটু নিশ্চিত হওয়ার অপেক্ষায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘স্ক্রিনশট’ আতঙ্কে অপূর্ব-সাবিলা


এর আগেও বিদ্যা বালানের মা হওয়ার গুজব রটেছিল। তবে এবারের গুজবের সূত্রপাত মুম্বাইয়ের একটি রেস্তরাঁ থেকে। সেখানে খেতে গিয়েছিলেন বিদ্যা বালান। প্রকাশ্যে বিদ্যাকে সাধারনত শাড়িতেই দেখা যায়। কিন্তু সেদিন তিনি বেরিয়েছিলেন কালো ম্যাক্সি ড্রেস ও ডেনিম জ্যাকেট পরে। এমন পোশাকে বিদ্যার ছবি ছড়িয়ে পড়ার পরই গুজবের সূত্রপাত।

গুজব রটিয়েদের যুক্তি এই ধরনের জামাকাপড় সেলেব্রিটিরা অন্তঃসত্ত্বা হলেই পরেন। তাই তারা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেললেন। বললেন, বেবি বাম্প ঢাকতেই তাই এমন পোশাক পরেছেন বিদ্যা বালান।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে এখন জোর চর্চা চলছে। আর ব্যাপারটি একদমই পছন্দ হচ্ছে বিদ্যার। একেতো গুজব তার ভীষণ অপছন্দ তারওপর এমন একটি বিষয়, যা নিয়ে আগেও গুজবের শিকার হয়েছেন নায়িকা।

তবে বিষয়টির সত্য-মিথ্যা নিয়ে মুখ খোলেননি তিনি।


আরও পড়ুন :  মিশন মঙ্গলের প্রোমোতে অক্ষয়ের বাংলা আবৃত্তি


 

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন