মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আতিকের নতুন ছবির পোস্টার ফাঁস, ছবির মুক্তি এ বছরেই

আগস্ট ৪, ২০১৯ | ৩:৩৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নুরুল আলম আতিকের নতুন ছবি ‘মানুষের বাগান’। রোববার (৪ আগস্ট) ছবিটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এই পোস্টারটি অফিসিয়াল পোস্টার না বলে জানিয়েছেন পরিচালক নুরুল আলম আতিক।

বিজ্ঞাপন

তিনি সারাবাংলাকে বলেন, ‘ছবির পোস্টারে আরও অল্প কিছু কাজ বাকি আছে। এটা চূড়ান্ত না। তবে পোস্টারের মূল আদলটা এমনই থাকবে। সামান্য কিছু পরিবর্তন করা হবে। কিন্তু সেই কাজটি করার আগেই ফেসবুকে লিক হয়ে গেছে পোস্টারটি।’


আরও পড়ুন :  ছবি প্রচারণায় ব্র্যান্ড ফোরাম পুরস্কার পেলো ‘দেবী’


‘মানুষের বাগান’ নামের সঙ্গে পোস্টারের সুন্দর সম্পর্ক রয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে পৃথিবীর গোল আকৃতিকে পেছনে রেখে দাঁড়িয়ে আছে অনেক মানুষ। দেখে বোঝাই যাচ্ছে তারা একেক জন একেক কাজে ব্যস্ত। সব বয়সী মানুষ রয়েছে সেখানে। ঠিক যেন মানুষের বাগান।

বিজ্ঞাপন

আতিকের এই ছবির শুটিং শেষ হয়েছে চলতি বছরের মাঝামাঝি সময়ে। এখন সম্পাদনার কাজে ছবিটি রয়েছে ভারতে। পরিচালক জানালেন চলতি বছরের শেষ নাগাদ ‘মানুষের বাগান’ মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে তাদের।

জানা গেছে, সমাজের বিভিন্ন শ্রেণির মানুষদের নিয়ে গড়ে উঠেছে ছবির কাহিনী। ছবিতে অভিনয় করেছেন প্রসূন আজাদ, মনোজ কুমার, অর্চিতা স্পর্শিয়াসহ অনেকে।

ছবিতে ‘মানুষের বাগান’ শিরোনামে একটি গানও থাকবে। গানটি গেয়েছে চিরকুট ব্যান্ড। গানের গীতিকার নাহিদুর রহমান আনন্দ, যিনি নুরুল আলম আতিকের ধারাবাহিক নাটক ‘যাদুর শহর’র শিরোনাম সংগীতের কথাও লিখেছিলেন।

‘ডুবসাঁতার’ নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্রে আসেন নাটকের তুখোর নির্মাতা নুরুল আলম আতিক। তার প্রথম ছবি মুক্তি পাওয়ার দশ বছর হয়ে গেছে। বর্তমানে ‘মানুষের বাগান’ ছাড়াও নুরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ ও ‘লাল মোরগের ঝুঁটি’ ছবি দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়।


আরও পড়ুন :  

.   নতুন গুজবে বিদ্যা

.   ‘স্ক্রিনশট’ আতঙ্কে অপূর্ব-সাবিলা

.   মিশন মঙ্গলের প্রোমোতে অক্ষয়ের বাংলা আবৃত্তি


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন