বিজ্ঞাপন

ডেকে নিয়ে যুবকের দুই হাত বিচ্ছিন্ন করল দুর্বত্তরা

August 5, 2019 | 9:39 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে টেলিফোনে ডেকে নিয়ে শাহিন খান (২৫) নামে এক যুবকের দুই হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

রোববার (৪ আগস্ট) বিকেল ৩টার দিকে রাজবাড়ী জেলা সদরের কল্যাণপুর এলাকায় এ ঘটনা ঘটে। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহিন খান ওই এলাকার হাসেম খানের ছেলে। ঘটনার পর গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহিনের বড় ভাই হোসেন খান সারাবাংলার কাছে অভিযোগ করে বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় তাদের এলাকার ইসমাইলসহ কিছু মাদক বিক্রেতা শাহিনের ওপর ক্ষিপ্ত ছিলো। রোববার বিকেল ৩টার দিকে ইসমাইল শাহিনকে মোবাইলে টেলিফোন করে কল্যাণপুর দাখিল মাদরাসার সামনে যেতে বলে। শাহিন বাড়ি থেকে বের হয়ে মাদরাসার সামনে গেলে স্থানীয় বাসিন্দা ইনতাজ শেখের ফাঁকা জমিতে ইসমাইল, ইদ্রিস, শাহ আলম, শাহিন ও লালুসহ আরও কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে শাহিনের কনুই থেকে দুই হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলে রেখে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন ব্যক্তি সারাবাংলাকে জানান, শাহিন ও ইসমাইল একসঙ্গে মাদক বিক্রি করতো। মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে মাসখানেক আগে তাদের মধ্যে মারামারি হয়। পরে স্থানীয়ভাবে শালিসের মাধ্যমে তা সমাধান হয়। এছাড়া শাহিনের স্ত্রীকে ইসমাইল মাঝে মধ্যেই মোবাইলে বিরক্ত করতো। এ কারণে শাহিন ইসমাইলকে একবার মারধর করেছিল। সেই প্রতিশোধ নিতেই ইসমাইল তার দলবল নিয়ে শাহিনের হাত কেটে ফেলেছে।

এদিকে ইসমাইলের মা সারাবাংলাকে বলেন, ‘আমার ছেলে ইসমাইল ও শাহিন দুই বন্ধু। গত ২৪ জুন শাহিন আমার ছেলে ইসমাইলকে তার শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে শাহিন তার স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনে আমার ছেলে ইসমাইলকে মারধর করে। তবে আজ কে বা কারা শাহিনের হাত কেটেছে তা আমরা বলতে পারবো না।’

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম সারাবাংলাকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিষয়ের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে জড়িতরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের কয়েকটি দল অভিযান চালাচ্ছে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/ওএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন