বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চালু হল নতুন রেস্টুরেন্ট ড্রিংক এন্ড ডাইন

আগস্ট ৫, ২০১৯ | ২:০৫ অপরাহ্ণ

লাইফস্টাইল ডেস্ক

ঢাকা: সাধ্যের মধ্যে মানসম্পন্ন খাবারের প্রতিশ্রুতি নিয়ে রাজধানীর মিরপুরে যাত্রা শুরু করলো ড্রিংক এন্ড ডাইন। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও চিড়িয়াখানার মাঝামাঝি অবস্থিত রাইনখোলা ঢাকা কমার্স কলেজ রোডে শনিবার ৩ আগস্ট রেস্টুরেন্টি উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন মডেল ও উপস্থাপক শারমিন লাকী এবং মডেল শেহতাজ।

এখানে মিলবে নানা ধরনের অ্যাপেটাইজার, স্যুপ, নুডলস, বার্গার, স্যান্ডউইচ, সেট মেনু, পাস্তা, পিজ্জা, বিভিন্নরকমের সালাদ ও ডেজার্ট। রয়েছে বৈচিত্র্যময় পানীয়ের সম্ভার-  কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও বৈচিত্র্যময় মকটেইল। একসঙ্গে ৫০ জনের বসার ব্যবস্থা রয়েছে এখানে।

পাশাপাশি রয়েছে অনলাইনের খাবার অর্ডার দেওয়ার ব্যবস্থা। বর্তমানে চালু থাকা খাবারভিত্তিক অ্যাপ উবারইটস, ফুডপান্ডা, পাঠাও, সহজ ও হাংরি নাকিতে ড্রিংক এন্ড ডাইনের খাবার অর্ডার দেওয়া যাবে।

রেস্টুরেন্টটির তিনজন তরুণ উদ্যোক্তা জেড ও তুষার, রাসকিন আহমেদ এবং মেহেদী হাসান। উদ্বোধন অনুষ্ঠানে তারা বলেন, ব্যবসার চাইতেও ভোক্তা সন্তুষ্টি তাদের প্রধান উদ্দেশ্য। তারা নিজেরা যে ধরনের রেস্টুরেন্টে যেতে এবং খাবার খেতে পছন্দ করেন সেই রকম করেই গড়েছেন এই রেস্টুরেন্ট। এখানকার মেন্যু বাছাইর ক্ষেত্রেও সুস্বাদ ও গুণগতমানের উপর সর্বোচ্চ জোর দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

উদ্ধোধন পরবর্তী যেকোনো বুকিংয়ে থাকছে বিশেষ ছাড় ও অফার। অফার সম্পর্কে জানতে ও সরাসরি খাবার অর্ডার দিতে কল করুন এই হটলাইন নম্বারে ০১৯৭-৬৮৬৮৮৮০।

 

সারাবাংলা/আরএফ

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন