বিজ্ঞাপন

কপিলের প্রথম বেতন ছিল মাত্র ১৫০০!

August 5, 2019 | 1:56 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের জনপ্রিয় টিভি হোস্ট এবং কমেডিয়ান কপিল শর্মা। ভারত ছাপিয়ে তার জনপ্রিয়তা এখন দক্ষিন এশিয়ার নানা দেশে ছড়িয়ে পড়েছে। মূলত ‘দ্য কপিল শর্মা’ শোয়ের কারণে কপিলের জনপ্রিয়তার পারদ উর্ধ্বমুখী হয়। বর্তমানে টিভি শো উপস্থাপনা করে পর্ব প্রতি সবচেয়ে বেশি সম্মানি নেন কপিল শর্মা। কিন্তু মজার বিষয় হচ্ছে এই কপিল শর্মার জীবনের প্রথম মাসের বেতন ছিল মাত্র ১৫০০ রুপি।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ভেজাল সচেতনতায় ‘চিনিবাবা’


‘দ্য কপিল শর্মা’ শোয়ের নতুন একটি পর্বে এ কথা জানিয়েছেন খোদ কপিল নিজেই। পর্বটি ধারণ করা হলেও তা এখনও প্রচারিত হয়নি। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে মারফত জানা যায়, সম্প্রতি ‘দ্য কপিল শর্মা’ শোয়েরিএকটি পর্বে অতিথি হয়ে আসেন খানদানি ছাপাখানা টিমের সদস্যরা, সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা আর জনপিয়ে সঙ্গীতশিল্পী বাদশাহ। সেখানেই কপিল জানান তার জীবনের প্রথম চাকরি ছিল একটি ছাপাখানায়। যেখানে প্রথম মাসের বেতন হিসেবে তিনি পেয়েছিলেন ১৫০০ রুপি। কপিলের কথা শুনে অনুষ্ঠানের নিয়মিত বিচারক অর্চনা মজা করে বলেন, কপিল এখনো ছাপাখানাতেই কাজ করে। যেখানে নোট ছাপানো হয়।

বিজ্ঞাপন

অর্চনা কপিলের বর্তমান আয়ের দিকে ইঙ্গিত করেই কথা বলেছেন। কারণ কপিল শর্মা এখন  ছোট পর্দার সবচেয়ে বেশি আয় করা তারকাদের অন্যতম।


আরও পড়ুন :  কবিগুরুর প্রয়াণ দিবসে অণিমা রায়ের মিউজিক ভিডিও


সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন