বিজ্ঞাপন

যেসব রিমেক ছবি আসছে বলিউডে

August 5, 2019 | 5:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কয়েক বছর ধরে বলিউডে রিমেক ছবির হিড়িক পড়েছে। বিভিন্ন ভাষায় নির্মিত ছবির হিন্দি সংস্করণ ব্যবসায়িক সফলতা পাওয়ায় বলিউড নির্মাতারা রিমেক ছবি নির্মাণে ঝুঁকছেন। সবশেষ শাহিদ কাপুর অভিনীত ‘কবির সিং’ বক্স অফিসে দাপট দেখানোর পর রিমেক ছবি আরও দ্বিগুন আশার আলো দেখাচ্ছে। যার কারণে সামনে আরও কাড়ি খানেক রিমেক ছবি দেখা যাবে বলিউডে।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  এককালের আব্দুল জলিল-খাদিজা এখনকার অনন্ত-বর্ষা


ফরেস্ট গাম্প ও বিক্রম ভেদা: এই ছবি দুটির মধ্যে ‘ফরেস্ট গাম্প’ হলিউডের ছবি। আর ‘বিক্রম ভেদা’ তামিল থ্রিলার ছবি। দুটি ছবির কেন্দ্রিয় চরিত্রের অভিনেতাই আমির খান। হিন্দি সংস্করণে ‘ফরেস্ট গাম্প’ ছবির নাম পাল্টে ‘লাল সিং চাড্ডা’ রাখা হয়েছে। ‘বিক্রম ভেদা’র নাম পরিবর্তন হচ্ছে না।

মানি হেইস্ট: স্প্যানিশ শো ‘মানি হেইস্ট’ এর রিমেক স্বত্ব কিনে নিয়েছেন শাহরুখ খান। এই সিরিজ অবলস্বনে একটি সিনেমা প্রযোজনা করবেন তিনি। তবে এই ছবির কেন্দ্রিয় চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত না।

বিজ্ঞাপন

লক্ষ্মি বম্ব ও বচ্চন পাণ্ডে: অক্ষয় কুমার অভিনীত ছবিটি তামিল ‘কাঞ্চনা’র রিমেক। এছাড়া তার আরেক ছবি ‘বচ্চন পাণ্ডে’ও তামিল ‘ভিরাম’ ছবির রিমেক।

বিজ্ঞাপন

দ্য গার্ল অন দ্য ট্রেন: হলিউডের ‘দ্য গার্ল অন দ্যা ট্রেন’র হিন্দি সংস্করণের শুটিং শুরু হয়ে গেছে এরইমধ্যে। ছবির নামের কোনো পরিবর্তন হচ্ছে না। এতে অভিনয়শিল্পী হিসেবে আছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও।

দিল বেচারা: কাস্টিং ডিরেক্টর মুকেশ চাবরা প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করছেন। আর প্রথম ছবিটি নির্মাণ করছেন হলিউড ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর রিমেক। এই ছবিতে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত।

এছাড়া তামিল ছবি ‘জিগারথান্ডা’র রিমেক ছবিতে অভিনয় করবেন সাইফ আলী খান ও রাজকুমার রাও। স্প্যানিশ ছবি ‘দ্য বডি’ র রিমেকে অভিনয় করবেন ইমরান হাশমি।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  

.   ঈদে ‘ম্যানেজ মকবুল’ হয়ে আসছেন জাহিদ হাসান

.   বাবার হাত ধরে বলিউডে ছেলের অভিষেক

.   নির্বাচন ঘিরে প্রদর্শক সমিতিতে দ্বন্দ্ব

.   ‘জি-সিরিজ’, ‘অগ্নিবীণা’র দুই শতাধিক গান প্রকাশ

.   আশরাফ শিশির নির্মাণ করলেন প্রথম টিভি ফিকশন

.   কপিলের প্রথম বেতন ছিল মাত্র ১৫০০!

.   ভেজাল সচেতনতায় ‘চিনিবাবা’


সারাবাংলা/আরএসও/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন