বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

এককালের আব্দুল জলিল-খাদিজা এখনকার অনন্ত-বর্ষা

আগস্ট ৫, ২০১৯ | ৫:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সবাই তাদের চেনেন অনন্ত জলিল এবং বর্ষা নামে। তবে দর্শক প্রিয় এই জুটি জানালেন, এককালে তাদের নাম ছিল আব্দুল জলিল ও খাদিজা।

বিজ্ঞাপন

অনন্ত জলিল জানান, ছোটবেলায় খুব দুষ্টু ছিলেন তিনি। তার গৃহশিক্ষক আব্দুল জলিলের নামের অনুপ্রেরণায় অনন্তর বাবা তার নাম রাখেন ‘আব্দুল জলিল’।


আরও পড়ুন :  ঈদে ‘ম্যানেজ মকবুল’ হয়ে আসছেন জাহিদ হাসান


বিজ্ঞাপন

আর অনন্ত নামটি রাখেন তার বড় ভাই। নামটি অনন্তর খুব পছন্দ হয়। তারপর থেকে ‘আব্দুল জলিল’ হয়ে যান ‘অনন্ত জলিল’। সিনেমায় আসার পর সেই নাম ছড়িয়ে পরে চারদিকে।

অন্যদিকে বর্ষা জানান, ছোটবেলায় তার নাম ছিল ‘খাদিজা’। সেখান থেকে বড় হবার পর ঘটনাক্রমে তার নাম বর্ষা রাখা হয়। কি সেই ঘটনা? তা বর্ষা জানিয়েছেন মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’ এর বিশেষ ঈদ আয়োজনে।

রুম্মান রশীদ খান ও সাকীর উপস্থাপনায় রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় দুই ঘণ্টাব্যাপী ‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি প্রচারিত হবে ঈদের ২য় দিন (১৩ আগষ্ট) সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত।

শিগগীরই ‘দিন-দ্য ডে’ ছবি নিয়ে পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে অনন্ত-বর্ষা জুটিকে। তারা জানান, ইরানে ৪৭ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রার ভেতরেও কাজ করেছেন এ ছবির জন্য। এছাড়াও ছবিটি নিয়ে বিশেষ অনেক গল্প দর্শক-শ্রোতারা জানতে পারবেন এই অনুষ্ঠানে।


আরও পড়ুন :  

.   বাবার হাত ধরে বলিউডে ছেলের অভিষেক

.   নির্বাচন ঘিরে প্রদর্শক সমিতিতে দ্বন্দ্ব

.   ‘জি-সিরিজ’, ‘অগ্নিবীণা’র দুই শতাধিক গান প্রকাশ

.   আশরাফ শিশির নির্মাণ করলেন প্রথম টিভি ফিকশন

.   কপিলের প্রথম বেতন ছিল মাত্র ১৫০০!

.   ভেজাল সচেতনতায় ‘চিনিবাবা’


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন