বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে চালু হল সেইন্টস ক্যাফে এবং ওজোন লাউঞ্জ

আগস্ট ৫, ২০১৯ | ৯:১১ অপরাহ্ণ

লাইফস্টাইল ডেস্ক

চট্টগ্রাম: সম্প্রতি বন্দরনগরী চট্টগ্রামের হোটেল পেনিনসুলাতে চালু হল নতুন দুটি রেস্টুরেন্ট। নীচতলায় বেকারি এবং ব্রুয়িং ক্যাফে, সেইন্টস ক্যাফে। আর ১৭ তলার উপরে সুইমিং পুলের পাশে প্রিমিয়াম রেস্টুরেন্ট, ওজোন লাউঞ্জ।

সেইন্টস ক্যাফেতে এক মনোমুগ্ধকর আয়োজনের মাধ্যমে রেস্টুরেন্ট দুটির উদ্বোধন করা হয়। ছিলেন হোটেল পেনিনসুলার চেয়ারম্যান জনাব মাহবুব-উর-রহমান, ব্যবস্থাপনা পরিচালক জনাব মোস্তফা তাহসিন আরশাদ এবং চট্টগ্রামের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। আরও উপস্তিত ছিলেন গায়িকা জেফার, অভিনেত্রী শেহতাজ, রাবা খান, মডেল ইন্দ্রানী, মাশিয়াত, তৃণ, লিন্ডা, জাকিয়া, জলিসহ বিনোদন জগতের অনেকে। আমন্ত্রিত অতিথিদের জন্য ছিল বিভিন্নরকমের বারিস্তা শো, অ্যাঞ্জেলস ওয়াক, কেক ব্লাস্ট, ফায়ার স্পিনিং, পুলসাইড ডিজে ইত্যাদি।

পরিশীলিত ও প্রাণবন্ত সেইন্টস ক্যাফে দিনরাত ২৪ ঘন্টা খোলা থাকে। অন্যদিকে হোটেলের ছাদে ১৭ তলার উপরে প্রিমিয়াম ঘরানার ওজোন লাউঞ্জ থেকে দেখা যাবে চট্টগ্রাম শহরের স্কাইলাইন। যে কোন ধরনের উৎসব বা উদযাপন করা যাবে এখানে।

বিজ্ঞাপন

উদ্বোধন অনুষ্ঠানে পেনিনসুলার চেয়ারম্যান জনাব মাহবুব-উর-রহমান বলেন, ‘চট্টগ্রাম সবসময়ই আন্তর্জাতিক অতিথিদের ভীড় লেগে থাকে। ব্যবসা কিংবা ভ্রমণের কাজে আসা দেশি-বিদেশি আতিথিরা সবসময় ভালো সার্ভিস,পরিবেশনা এবং ২৪ ঘন্টা খোলা থাকে এমন জায়গা খোঁজেন।' তাদের কথা মাথায় রেখেই সেইন্টস ক্যাফে এবং ওজোন লাউঞ্জ চালু করা হয়েছে বলে জানান তিনি। তিনি আরও বলেন, 'রেস্টুরেন্ট দুটি চট্টগ্রামের তরুণদের লাইফস্টাইল ডেসিটনেশন হয়ে উঠবে বলে আমার বিশ্বাস।'

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ম্যানেজিং ডিরেক্টর জনাব মোস্তফা তাহসিন আরশাদ বলেন, হোটেল পেনিনসুলা তার ভার্সেটালাইটি এবং সার্ভিসের জন্য সুনাম অর্জন করেছে। সেইন্টস ক্যাফে এবং ওজোন লাউঞ্জের ক্ষেত্রেও সেই সুনাম ধরে রাখা হবে। তার জন্য এখানকার খাবারে রয়েছে নতুনত্ব আর বিচিত্রতা। অন্দরসজ্জায় রয়েছে চমক। দুই রেস্টুরেন্টেই রয়েছে আন্তর্জাতিক শেফ।

সারাবাংলা/আরএফ

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন