বিজ্ঞাপন

শাকিব খানের ছবির বিষয়ে কিছু জানেন না জয়দ্বীপ মুখার্জি

August 6, 2019 | 1:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

কয়েকটি যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করে কলকাতায় বেশ নাম করেছেন শাকিব খান। কলকাতায় শাকিবের এখন পর্যন্ত শেষ ছবি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ‘নাকাব’। তারপর পেরিয়ে গেছে বছর খানেক, তাকে আর ইন্দো-বাংলা বা কলকাতার স্থানীয় কোনো প্রযোজনা সংস্থার ছবিতে দেখা যায়নি।

বিজ্ঞাপন

এদিকে শোনা যাচ্ছে, শাকিব খান সামনে আরও দুটি যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন। তার এসকে ফিল্মসের সঙ্গে কলকাতার কোনো এক প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথভাবে নির্মাণ করবেন। যার মধ্যে একটি ছবি পরিচালনা করবেন জয়দ্বীপ মুখার্জি।


আরও পড়ুন :  ঈদে ‘আসেন মিষ্টিমুখ করি’


তবে এ বিষয়ে জানতে জয়দ্বীপ মুখার্জির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সম্পর্কে অবহিত নন বলে জানান। জয়দীপ মুখার্জি সারাবাংলাকে বলেন, ‘শাকিব খানের সঙ্গে আমার নতুন কোনো ছবির বিষয়ে এখন অব্দি আলোচনা বা কথাবার্তা হয়নি। তিনি সম্ভবত আমাকে দিয়ে ছবি করানোর কথা ভাবছেন। যা এখনো বাস্তবে রূপ নেয়নি।’

               শাকিব খানের সঙ্গে জয়দ্বীপ মুখার্জি (ডানে)। ছবি: ফেসবুক

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘শাকিব খানের সঙ্গে আবার ছবিতে কাজ করতে পারলে আনন্দিত হব। তিনি দুই বাংলার জনপ্রিয় নায়ক। অভিনয়টাও দারুণ করেন।’

উল্লেখ্য, শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ ও ‘চালবাজ’ পরিচালনা করেন জয়দ্বীপ মুখার্জি। ছবি দুটি দুই বাংলায় আলোচিত ও ব্যবসা সফল হয়।


আরও পড়ুন :  মুখ ফসকে বলা ভুলের জন্য ক্ষমা চাইলেন সোনাক্ষী সিনহা


বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন