বিজ্ঞাপন

চট্টগ্রামে ইয়াবাসহ দুই যুবক আটক

August 6, 2019 | 10:53 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম থেকে ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি জানায়, তারা ট্রাক নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় যাচ্ছিলেন। এ সময় ট্রাক তল্লাশি করলে দেড় হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ আগস্ট) সন্ধ্যায় নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন— মো. আবু নাঈম (২১) ও মো. সোহাগ (২১)।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সন্তু শর্মা সারাবাংলাকে জানান, আমাদের কাছে গোপন সংবাদ ছিল, সেই তথ্যের ভিত্তিতে ট্রাকে তল্লাশি করে ইয়াবা উদ্ধার করা হয়। নাঈম ট্রাক চালাচ্ছিল, সোহাগ পাশের আসনে বসে ছিল।

সন্তু শর্মা আরও বলেন, ‘আটক দু’জনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে। আটকের সময় দু’জন নিজেকে ঢাকার গোয়েন্দা পুলিশের সোর্স পরিচয় দিয়ে প্রভাব খাটানোর চেষ্টা করে। পরে তারা নিজেদের ট্রাকের মালিক পরিচয় দিয়ে জানায়, সোমবার তারা পণ্য নিয়ে ঢাকা থেকে পটিয়া এসেছিল। এরপর কক্সবাজার গিয়ে ইয়াবা সংগ্রহ করে ঢাকার রামপুরায় ফিরে যাচ্ছিল। সেখানে প্রতি পিস ইয়াবা তারা ৩শ’ টাকা করে বিক্রি করতো। নিজেদের ডিবি’র সোর্স পরিচয় দিয়ে তারা বেশ কিছুদিন ধরে ইয়াবার বিক্রি করে আসছিল।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন