মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অবশেষে স্বপ্নপূরণ

আগস্ট ৭, ২০১৯ | ১২:৩০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের প্রথম নারী সুপারস্টার বলা হয়ে থাকে তাকে। হ্যাঁ, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কথাই বলা হচ্ছে। শ্রীদেবী চেয়েছিলেন তার প্রযোজক স্বামী বনি কাপুর প্রযোজিত কোনও ছবিতে অভিনয় করুক তামিল সুপারস্টার অজিত কুমার। শ্রীদেবী বেঁচে থাকা অবস্থায় অবশ্য তা সম্ভব হয়নি।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  পদ্মাপুরাণ: নারী-নদী-জীবন যেখানে একসঙ্গে বহমান


কিন্তু স্ত্রীর আশা পূরণে সচেষ্ট ছিলেন বনি। অবশেষে তা সম্ভব হয়েছে। স্ত্রীর স্বপ্নপূরণ করতে পেরে টুইটারে উচ্ছ্বসিত বনি কাপুর। লিখেছেন, ‘আজ ভারতীয় তামিল ছবি নেরকোন্ডা পারভাই-এর প্রিমিয়ার হচ্ছে সিঙ্গাপুরে। আমি সত্যিই ভাগ্যবান, অবশেশে স্ত্রীর স্বপ্ন পূরণ করতে পেরেছি। অজিতের সাহায্য ছাড়া যা কখনই সম্ভব হত না।’

‘নেরকোন্ডা পারভাই’-এর মূল চরিত্রে দেখা যাবে ‘থালা অজিত’কে। সাসপেন্সে ভরপুর এই থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন তামিল পরিচালক এইচ বিনোদ। সাড়া জাগানো হিন্দি সিনেমা ‘পিঙ্ক’-এর তামিল ভার্সন এই ছবিটি। আসছে ৯ অগস্ট মুক্তি পাবে ‘নেরকোন্ডা পারভাই’। ‘পিঙ্ক’ পরিচালনা করেছিলেন অনিরুদ্ধ রায়চৌধুরীর। সে ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন স্বয়ং বিগ-বি। এ ছাড়াও ওই ছবিতে দেখা গিয়েছিল তাপসী পান্নু, ধৃতিমান চট্টোপাধ্যায়ের মতো তারকাদের।

বিজ্ঞাপন

৪৮ বছরের অজিত ১৯৯৩-তে তাঁর ফিল্মি কেরিয়ার শুরু করেন। তার পর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। শ্রীদেবী এই অজিতের বেশ ভক্ত ছিলেন। আর প্রয়াত এই নায়িকার শুরুটাও দক্ষিনী ছবি দিয়েই।


আরও পড়ুন :  শাকিবের প্রজেক্টর মেশিন মানে একই, খরচে কম


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

KSRM Bangabandhu Tunnel
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন