মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বাংলাদেশে মুক্তির জন্য প্রস্তুত ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’

আগস্ট ৭, ২০১৯ | ৩:১৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিভিন্ন কারণে সময়ের অন্যতম আলোচিত সিনেমা হয়ে উঠেছে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’। লিওনার্দো ডি’ক্যাপ্রিও এবং ব্র্যাড পিটের একসঙ্গে অভিনয় করার বিষয়টি এই ছবির অন্যতম আকর্ষণের একটি বিষয়।

বিজ্ঞাপন

দুনিয়া জুড়ে জনপ্রিয় দুই অভিনয়শিল্পীর অভিনয় একসঙ্গে ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শকরা। কারণ ২৬ জুলাই বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে ছবিটি। বাংলাদেশের দর্শকদেরও ছবিটি নিয়ে রয়েছে আগ্রহ। অবশেষে সেই অপেক্ষা পুরণ হতে যাচ্ছে।


আরও পড়ুন :  কন্যা সন্তানের বাবা হলেন ইরেশ যাকের


বাংলাদেশের দর্শকরাও ছবিটি দেখতে পাবেন শিগগিরই। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটিকে ছাড়পত্র দিয়ে দিয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) ছবিটি দেখেছেন সেন্সর বোর্ডের সদস্যরা। ইস্যু হয়ে গেছে সেন্সর সার্টিফিকেটও।

বিজ্ঞাপন

সেন্সর বোর্ডের সচিব মমিনুল হক সারাবাংলাকে জানান, মঙ্গলবার ছবিটি স্টার সিনেপ্লেক্সে দেখা হয়েছে। সেন্সর সার্টিফিকেট ইস্যু করা হয়ে গেছে। শিগগিরই কর্তৃপক্ষ সার্টিফিকেট পেয়ে যাবেন।

ছবিটি বাংলাদেশের দর্শকদের দেখানোর সুযোগ করে দিচ্ছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সিনেপ্লেক্সের ওয়েবসাইটে মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ ছবির নাম। তবে কবে থেকে ছবিটি প্রদর্শন শুর হবে তা এখনও নিশ্চিত করে বলেননি তারা।

ছবিটি নিয়ে আরও একটি আকর্ষণের কারণ হলো ছবিটির পরিচালক কুয়েন্টিন তারান্তিনো। অস্কার, পাম ডি’অর, বাফটা, গোল্ডেন গ্লোব জেতা এই পরিচালকের নবম ছবিটি দেখতে স্বাভাবিকভাবেই অপেক্ষা করছে চলচ্চিত্রপ্রেমীরা।

সনি পিকচার্স এর ব্যানারে নির্মিত ছবিটির গল্প সাজানো হয়েছে ১৯৬৯ সালে সংগঠিত কুখ্যাত চার্লস ম্যানশন পরিবারের হত্যাকাণ্ডকে কেন্দ্র করে। এতে টেলিভিশন ব্যক্তিত্ব ক্লিফ বুথের চরিত্রে লিওনার্দো ডিক্যাপ্রিও,  দীর্ঘদিনের বন্ধু রিক ডালটনের চরিত্রে ব্র্যাড পিট অভিনয় করেছেন। মারগোট রবি এ ছবিতে অভিনয় করেছেন চলচ্চিত্র নির্মাতা রোমান পোলানস্কির অন্তঃসত্ত্বা স্ত্রী শ্যারন টেটের চরিত্রে।

মঙ্গলবার (৬ আগস্ট) সেন্সর বোর্ড ‘স্ক্যারি স্টোরিস টু টেল ইন দ্য ডার্ক’ ছবিটি দেখেছে। এ ছবিটিও পেয়েছে সেন্সর ছাড়পত্র।


আরও পড়ুন :  

.   আসিফ এবার ‘দেবদাস’

.   অবশেষে স্বপ্নপূরণ


সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন