বিজ্ঞাপন

তাহসান-তিশা’ জীবনের ‘শেষ বিকেল’!

August 7, 2019 | 5:16 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

তাহসানের ব্যাচেলর জীবন। রান্না আর ডাক্তারি পেশা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে তার। ইউটিউব টিউটোরিয়াল দেখে রান্না করে তাহসান। অন্যদিকে রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে ইউটিউব টিউটোরিয়াল বানায় তানজিন তিশা। দেখা না হলেও রান্নার প্রতি ভালোবাসা থেকে তিশার প্রতি ফারহানের তৈরি হয় দুর্বলতা।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  বাংলাদেশে মুক্তির জন্য প্রস্তুত ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’


একদিন হঠাৎ করেই ভুল বোঝাবুঝি থেকে দেখা হয়ে যায় তাহসান ও তিশার। শখের বসে ফটোগ্রাফিও করেন তিশা। পত্রিকাতে তাহসানকে নিয়ে ভুল গল্প লেখার কারণে পরিচয় হয় দুজনের। তখন থেকে ভালোলাগা ও ভালোবাসা। একসময় তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু কোনো বিকেলের আলো মৃদু হতে হতে আধার নেমে আসে তাদের জীবনে।

বিজ্ঞাপন

এমন এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শেষ বিকেল’। এতে তাহসান অভিনয় করেছেন ফারহান চরিত্রে আর মোনা চরিত্রে তানজিন তিশা। এছাড়া আরও অভিনয় করেছেন মাজনুন মিজান, শাকিল আহমেদ, ইভান সাইর।

আসছে ঈদুল আজহা উপলক্ষে নির্মিত ‘শেষ বিকেল’ নাটকের পরিচালক তপু খান। মাসুদ উল হাসানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছন রশিদুর রহমান।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। এরপর এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।


আরও পড়ুন :  

.   কন্যা সন্তানের বাবা হলেন ইরেশ যাকের

.   আসিফ এবার ‘দেবদাস’

.   অবশেষে স্বপ্নপূরণ


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন