বিজ্ঞাপন

বিকল ট্রাকে ট্রেনের ধাক্কা: ঢাকা-টাঙ্গাইল সড়কে যানজট

February 7, 2018 | 2:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের ধেরুয়া রেল ক্রসিংয়ে বিকল হওয়া ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে মহাসড়কে ৫৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বন্ধ হয়ে যায় ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল। বুধবার ভোর চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। প্রায় সোয়া দুই ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

মির্জাপুর হাইওয়ে পুলিশ মোস্তাক হোসেন জানায়, বুধবার ভোর ৪টার দিকে মির্জাপুর উপজেলার ধেরুয়া‍য় একটি ট্রাক রেল ক্রসিং পার হচ্ছিল । এ সময় হঠাৎ ট্রাকটি বিকল হয়ে যায়। সে সময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ট্রেন ধুমকেতু এক্সপ্রেস ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ট্রেনটি রেল লাইনে আটকে পড়ে। তাতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।  মহাসড়কে ৫৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। যাত্রীদের পোহাতে হয় চরম দুর্ভোগ। সকাল সাড়ে ৬টার দিকে বিকল হওয়া ট্রেন সরিয়ে নেওয়া হলে রেল ও যানবাহন চলাচল শুরু হয়।

বিজ্ঞাপন

ঘটনার সময় ট্রেনের ধাক্কা বিকল ট্রাকটি পিছনে থাকা অপর একটি ট্রাকের ওপর গিয়ে পরলে সে ট্রাকের হেলপার গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে গাজীপুরের কালিয়াকৈর হাসপাতালে পাঠানো হয়।

সারাবাংলা/টিএম/এনএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন