রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পর্দায় অভিষেক হচ্ছে শাহরুখ কন্যার

আগস্ট ৮, ২০১৯ | ১২:৫৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বেশ কিছুদিন আগেই শাহরুখ কন্যা সুহানা’র শুটিংয়ের দৃশ্য ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। নিজের কলেজের ক্যাম্পাসে শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। স্বাভাবিক কারণেই সবার মনে প্রশ্ন জেগেছিল, তবে কি চলচ্চিত্রে অভিনয় শুরু করে দিলেন সুহানা খান?

বিজ্ঞাপন

এবার সব জল্পনা-কল্পনা শেষ হলো। পাওয়া গেল উত্তর। না, বড় পর্দার জন্য নয়, আপাতত একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় দেখা যাবে সুহানাকে। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। পরিচালনা করেছেন সুহানারই সহপাঠি থিয়োডর জিমেনো।


আরও পড়ুন :  কন্টেন্ট ভাড়া দিলেই মেশিন, প্রযোজক নেতারা চান আলোচনা


ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ছবির একটি পোস্টার। সেটা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে, কেন্দ্রিয় চরিত্রেই রয়েছেন সুহানা। পরনে নীল ডেনিম এবং কালো ফুল হাতা শার্ট। ছিমছাম, অথচ চোখেমুখে ফুটে উঠেছে এক অদ্ভুত ব্যক্তিত্ব।

বিজ্ঞাপন

ইংল্যান্ডের আরডিংলি কলেজ থেকে এই বছরের শুরুর দিকেই স্নাতক হন সুহানা। মেয়ের সংবর্ধনা অনুষ্ঠানে মুম্বাই থেকে উড়ে গিয়েছিলেন মা-বাবা গৌরি ও শাহরুখ। টুইটারে মেয়ের সাফল্যে খুশি হয়ে পোস্টও করেছিলেন কিং খান।

ছোট থেকেই বাবার মতো সুপারস্টার হওয়ার স্বপ্ন দেখেন সুহানা। তবে লেখাপড়া শেষ না করে বিনোদন জগতে পা রাখাকে কোনওদিনই সমর্থন করেননি শাহরুখ। আপাতত সুহানার পড়াশোনা শেষ। ফিল্মি জগৎকেই আপন করবেন নাকি আরও উচ্চশিক্ষার পথে পা বাড়াবেন শাহরুখ কন্যা? তা সময়ই বলবে।


আরও পড়ুন :  তাহসান-তিশা’ জীবনের ‘শেষ বিকেল’!


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন