বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘২২ শে শ্রাবণ’র সূত্র ধরে ‌‘দ্বিতীয় পুরুষ’

আগস্ট ৮, ২০১৯ | ৩:৩৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বুধবার (৭ আগস্ট) ফেসবুক, টুইটারে একটি ছবি প্রচন্ড সারা ফেলেছে কলকাতায়। দাবার গুটি সাজানো, নীলচে রঙের ব্যাকগ্রাউন্ডে লাল সাদা দিয়ে লেখা- ‘আসলে সত্যি বলে সত্যিই কিছু নেই’। তারপরেই ক্যাপশনে প্রশ্ন, তাহলে সত্যিটা জানতে প্রস্তুত তো? রহস্যের পাশাপাশি এই লেখা অনেককেই সূত্র দিয়েছে সামান্য।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  শাকিব খানের ঈদের ছবির প্রথম ঝলক


বৃহস্পতিবার (৮ আগস্ট) সামনে এসেছে সেই ধাঁধার উত্তর। কবিগুরুর বিদায় দিনে ২০১১-য় এমনই বৃষ্টিভেজা দিনে মুক্তি পেয়েছিল সৃজিত পরিচালিত সাইকোলজিকাল থ্রিলার ছবি ‘২২ শ্রাবণ’। ছবিতে মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশাপাশি ছিলেন পরমব্রত, রাইমা সেন। তার থেকেও বড় খবর ২৯ বছরের অনুপস্থিতি ভেঙে এই ছবি দিয়েই বড় পর্দায় ফিরেছিলেন পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা হিসেবে।

 

বিজ্ঞাপন

সেই ব্লকবাস্টার হিট ছবির রি-ইউনিয়ন ‘দ্বিতীয় পুরুষ’। পোস্টার রিলিজ করে প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ এবং পরিচালক একযোগে জানালেন সে কথাই। সঙ্গে ট্যাগলাইন, ‘২২শে শ্রাবণের পর... দ্বিতীয় পুরুষ’। ২০২০ সালের ২৩ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

যেহেতু ‘দ্বিতীয় পুরুষ’ ‘২২ শে শ্রাবণ’র রি-ইউনিয়ন তাই পরিচালক-প্রযোজক উভয়েই জানিয়েছেন, আগের ছবির কিছু চরিত্র দেখা যাবে এখানেও। যেমন, পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে চিফ ডিটেকটিভ অভিজিৎ পাকড়শীর চরিত্রে। আগের বারের মতো রাইমা সেন এবারেও আগের চরিত্র অমৃতা-ই। এছাড়াও, থাকবেন একঝাঁক তারকা। যাঁরা আগের ছবিতে ছিলেন না। আর প্রসেনজিৎ, গৌতম ঘোষ? তারা কি থাকবেন? এ বিষয়ে কিছুই জানাননি প্রযোজক-পরিচালক।

তথ্যসূত্র: এনডিটিভি


আরও পড়ুন :  পর্দায় অভিষেক হচ্ছে শাহরুখ কন্যার


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন