সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

ঈদের দশ দিন রান্নাঘরে থাকবেন মৌসুমী!

আগস্ট ৮, ২০১৯ | ৫:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঈদুল আজহায় বর্ণিল সব আয়োজনে জমজমাট থাকবে এটিএন বাংলা। অকেগুলো আকর্ষনীয় আয়োজনের মধ্যে ঈদের বিশেষ আয়োজন হিসেবে প্রচার হবে ৯ পর্বের রান্নার অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়িকা মৌসুমী। অনুষ্ঠানটির নাম ‘মৌসুমী’স লাইভ কিচেন-২’।


আরও পড়ুন :  আইয়ুব বাচ্চুর ‘রূপালি গিটার’ স্থাপনের কাজ শুরু


ঈদের দিন থেকে ঈদের দশম দিন পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা ২০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি। ব্যতিক্রমী এই অনুষ্ঠানটি উপস্থাপনার পাশাপাশি রন্ধনশিল্পী হিসেবেও অংশগ্রহণ করবেন তিনি।

ঈদ মানেই উৎসব, আনন্দ। তাইতো উৎসবের আমেজে মানানসই বিশেষ করে কোরবানীর ঈদ উপলক্ষে গরুর মাংসের বিভিন্ন মজাদার এবং আকর্ষণীয় রেসিপি দিয়ে সাজানো হয়েছে ‘মৌসুমী’স লাইভ কিচেন-২’ অনুষ্ঠানটি।

বিজ্ঞাপন

চিত্রতারকা মৌসুমী অবসর সময়ে রান্না করতে পছন্দ করেন। তার পছন্দের কিছু রেসিপি নিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠানটি। স্টুডিওতে ধারণকৃত এই অনুষ্ঠানের কোন কোন পর্বে মৌসুমী নিজেই রান্না করেছেন তার পছন্দের রেসিপিটি। রান্না করেই শেষ না। খাবারটি তার পছন্দের অতিথীদের খাওয়াবেন তিনি।

ফাহমিদা প্রেমা পরিচালিত বিশেষ এই অয়োজনে কিচেনের পাশেই রাখা হয়েছে ডাইনিং। সেখানে অতিথীরা অপেক্ষা করবেন। সেখানেই তাদের খাবার পরিবেশন করবেন মৌসুমী। রান্নার পাশাপাশি মৌসুমী ঈদের অভিজ্ঞতার কথাও শেয়ার করবেন দর্শকদের সাথে। অনুষ্ঠানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, ওমর সানি, অমিত হাসান, নিরব, পূর্ণিম, কণ্ঠশিল্পী কণা।


আরও পড়ুন :  

.   ‘২২ শে শ্রাবণ’র সূত্র ধরে ‌‘দ্বিতীয় পুরুষ’

.   শাকিব খানের ঈদের ছবির প্রথম ঝলক

.   পর্দায় অভিষেক হচ্ছে শাহরুখ কন্যার


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন