বিজ্ঞাপন

চুক্তির টাকা না পেয়ে মাঠে নামতে চাননি যুবরাজরা

August 8, 2019 | 6:06 pm

স্পোর্টস ডেস্ক

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টির আসরে একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটছে। নিরাপত্তাজনিত কারণে কিছু ম্যাচ শুরুতে দেরি হয়েছিল। বজ্রপাতের আশঙ্কায় মাঝপথেই ম্যাচ বন্ধ হয়ে গিয়েছিল। তাছাড়া, কানাডার এই টুর্নামেন্টে ম্যাচ গড়াপেটার ঘটনাও শোনা গিয়েছে। এবার নতুন এক ঘটনার জন্ম দিয়েছে কানাডার টি-টোয়েন্টির এই আসরটি। চুক্তির টাকা না পেয়ে ক্রিকেটাররা মাঠে নামতে রাজি হননি।

বিজ্ঞাপন

তাতে করে গ্লোবাল টি-টোয়েন্টির ম্যাচে টরন্টো ন্যাশনালস বনাম মন্ট্রিয়াল টাইগার্সের ম্যাচ দেরিতে শুরু হয়। পেশাদার কোনো টুর্নামেন্টে এমন ঘটনায় সমালোচিত হচ্ছে এই টুর্নামেন্টটি।

ম্যাচের আগে চুক্তির টাকা হাতে না পেয়ে দু’দলের ক্রিকেটাররা টিম বাসে উঠতে অস্বীকার করেন। পরে অবশ্য সমস্যা মিটিয়ে ক্রিকেটারদের মাঠে নামতে রাজি করানো গেলেও ঠিক সময়ে মাঠে পৌঁছতে পারেনি তাদের টিম বাস। ফলে আয়োজকরা নির্ধারিত সময়ে খেলা শুরু করতে পারেননি।

শুরুতে আয়োজকদের পক্ষ থেকে টেকনিক্যাল কারণে ম্যাচের সময় পিছিয়ে দেওয়ার কথা জানানো হলেও আসল ঘটনা গোপন থাকেনি। ইনজুরির কথা জানিয়ে এই ম্যাচে মাঠে নামেননি টরন্টোর দলপতি যুবরাজ সিং। টরন্টোকে ৩৫ রানে হারিয়েছে মন্ট্রিয়াল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন