বিজ্ঞাপন

ম্যাচ জিতেও দুশ্চিন্তায় লিভারপুল

August 10, 2019 | 10:30 am

স্পোর্টস ডেস্ক

ইপিএলের ২০১৯-২০২০ মৌসুম শুরু হয়েছে ৯ তারিখ মধ্যরাত থেকে। লিভারপুল আর নরউইচ সিটির ম্যাচ দিয়েই শুরু হয়েছে এবারের মৌসুম। রাত একটায় অ্যানফিল্ডে শুরু হয় ম্যাচটি। লিভারপুল জয়ও পেয়েছে ৪-১ গোলের বড় ব্যবধানে। তবে জয় পেয়েও খুশি হতে পারছেন না লিভারপুল সমর্থক আর কোচ ইয়ুর্গেন ক্লপ। কপালে ভাঁজ পড়েছে গোলকিপার অ্যালিসন বেকারের ইনজুরিতে।

বিজ্ঞাপন

        আরও পড়ুন: নবাগতদের গোলবন্যায় ভাসিয়ে লিগ শুরু লিভারপুলের

গেল মৌসুমে ২১টি ক্লিনসিট রেখেছিলেন এই ব্রাজিলিয়ান গোলকিপার। আর ২১ ক্লিনসিটের বিপরীতে গোল হজম করেছিলেন মাত্র ২২টি। মৌসুম জুড়ে তার মতো পারফরম্যান্স করতে পারেননি কেউই। আর কেবল ইংলিশ প্রিমিয়ার লিগেই নয়, চ্যাম্পিয়ন্স লিগেরও সেরা গোলকিপার হিসেবে শেষ করেছিলেন মৌসুম। ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা জয়েও সর্বোচ্চ সংখ্যক ক্লিনসিট রেখেছিলেন তিনি।

তবে নরউইচ সিটির বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন ম্যাচ থেকে। ম্যাচের ৩৭ মিনিটেই কাফ ইনজুরিতে পড়েন তিনি। আর সাথে সাথেই তাকে মাঠ থেকে তুলে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা।

বিজ্ঞাপন

ইনজুরির কারণে উয়েফা সুপার কাপের ম্যাচে খেলবেন না চেলসির বিপক্ষে। বুধবার ইস্তানবুলে অনুষ্ঠিত হবে ম্যাচটি। অ্যালিসন বেকারের ইনজুরি সম্পর্কে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপও বেশ চিন্তিত। তিনি বলেন, ‘অ্যালিসন আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়, বুধবারের উয়েফা সুপার কাপে খেলতে পারবে না ও। আমাদের পরীক্ষা করে দেখতে হবে ওর ইনজুরি আসলে কতটা গুরুত্বর।’

ইনজুরির কারণে বেশ কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে অ্যালিসন বেকারকে। ঠিক কবে নাগাদ দলের সাথে অনুশীলনে যোগ দিবেন সে সম্পর্কে এখনো কিছু জানায়নি লিভারপুল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন