বিজ্ঞাপন

ঈদস্পেশাল লাভবক্স

August 10, 2019 | 12:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এটিএন নিউজে প্রতি শুক্রবার মধ্যরাতের শো ইয়াং নাইট লাভবক্স দীর্ঘ কয়েকবছর ধরেই উপস্থাপনা করছেন জনপ্রিয় উপস্থাপক ও সঙ্গীতপরিচালক তানভীর তারেক। ভিন্নধারার এই অনুষ্ঠানটির পরিকল্পক খ্যাতিমান সাংবাদিক মুন্নী সাহা।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ভিকি এবং আয়ুষ্মানের হাতে দেশ সেরার পুরস্কার


নিয়মিত আয়োজনের এই অনুষ্ঠানটি প্রতি ঈদে ভিন্ন আঙ্গিকে সাজে। তারই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে এবারের বিশেষ লাভবক্স প্রচার হবে ঈদের দিন থেকে টানা তিনদিন।

বিজ্ঞাপন

ঈদের দিন ১২ আগস্ট রাতে বিশেষ লাভবক্সে অতিথি হিসেবে ধাকবেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অনন্ত-বর্ষা। ঈদের দ্বিতীয় দিনের অতিথি হিসেবে থাকবেন মডেল-অভিনেত্রী জান্নাতুল পিয়া ও অভিনেতা তাসকিন রহমান। ঈদের তৃতীয় দিনের অতিথি হিসেবে আড্ডা দেবেন জনপ্রিয় কন্ঠশিল্পী-সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ।

কখনও গানে, হাস্যরস কিংবা নানান স্মৃতিচারণায় এবারের ঈদের এই বিশেষ আড্ডা প্রচার হবে প্রতিদিন রাত ১ টা ২০ মিনিটে। পরদিন দুপুর ১টা ২০ মিনিটে তা পুনপ্রচার করা হবে।

অনুষ্ঠানটির এবারেরেআয়োজন নিয়ে তানভীর তারেক বলেন,‘প্রচলিত এবং নিয়মিত অনুষ্ঠানের বাইরে কিছু বুদ্ধিদীপ্ত প্রশ্ন দিয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। তারকাদের নতুন কিছু গল্প তুলে ধরেছি। আড্ডার ভেতরে শুটিং এর সময়ই পুরো সেট জুড়ে ক্যামেরামান সহ সকলে হেসে উঠেছি আমরা প্রায় সময়ই। বলা যায় প্রায় সরাসরি অনুষ্ঠানের মতো করেই সেই প্রাণবন্ত আড্ডাই আমরা শেয়ার করছি এবারের ঈদের বিশেষ এই অনুষ্ঠানে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফারুকে আজম।


আরও পড়ুন :  কলকাতার থ্রিলার ছবিতে নুসরাত ফারিয়া


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন