সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

সিনেমা, ধারাবাহিক ও আঞ্চলিক ভাষার নাটকে জমজমাট জিটিভি’র ঈদ আয়োজন

আগস্ট ১০, ২০১৯ | ৩:৩০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঈদ আনন্দে ছোট পর্দার আয়োজনের বড় অংশ জুরে থাকে সিনেমা। দর্শকদের প্রিয় নায়ক-নায়িকার ছবি প্রচার করে টিভি চ্যানেলগুলো। ঈদুল আজহায় জিটিভি-তে রয়েছে বেশকিছু সিনেমা।

ঈদের দিন সকাল ১০টায় দর্শকরা দেখতে পাবেন সালমান শাহশাবনূর জুটিরবুকের ভিতর আগুন’ আর ২টা ৪০ মিনিটে শাকিব খানশাবনূর অভিনীত কপালছবিটি প্রচার হবে। ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন সকাল ১০টা ও দুপুরে ২টা ৪০ মিনিটে প্রচার হবে যথাক্রমে স্বপ্নের বাসর(শাকিব খান, রিয়াজ, শাবনূর), মনে প্রানে আছো তুমি(রাজ্জাক, শাকিব খান, অপু বিশ্বাস), জীবনের চেয়ে দামী(রিয়াজ, পূর্ণিমা, আমীন খান), আমাদের ছোট সাহেব(অভিনয়ে, শাকিব খান, অপু বিশ্বাস)।


আরও পড়ুন :  এবার ঈদে নতুন দুই, পুরনো এক


ঈদের দিন সন্ধ্যা ৬ টায় প্রচার হবে ঈদ স্পেশাল গেইম শো আজকের অনন্যা। ঈদ উপলক্ষে অনুষ্ঠানটি সাজানো হয়েছে ব্যতিক্রম ভাবে। শোবিজ অঙ্গনের চার জনপ্রিয় মুখ অংশ নিচ্ছেন এবারের আয়োজনে। এতে অংশগ্রহণ করেছেন অপর্না, অহনা, তমা মির্জা, নাদিয়া খানম। এছাড়াও ঈদ স্পেশাল গেইম শো যাদের ত্যাগে আমাদের উৎসব’ প্রচার হবে সন্ধ্যা ৬টায় ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন।

বিজ্ঞাপন

ঈদে ছোট পর্দায় সবার নজর থাকে বিভিন্ন রকমের নাটক নিয়ে। জিটিভি-তে ঈদের তিনদিন সন্ধ্যা ৭ টা ৩০মিনিট, রাত নয়টা এবং ১০টা ৩০ মিনিটে প্রচার হবে খণ্ড ও ধারাবাহিক নাটক।

ঈদের দিন বেলা ৭টা ৩০ মিনিটে বিরতিহীন টেলিফিল্ম অঘ্রানের মেঘ’, ৯ টায় বিরতিহীন রোমান্টিক নাটক বিবাহের জন্য নহেএবং১০টা ৩০মিনিটে রিবতিহীন ধারাবাহিক নাটক ফ্যামিলি সিক্রেট’ প্রচার হবে।

ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন সন্ধ্যা ৭টা ৩০ ও ৯ টায় প্রচার হবে বিরতিহীন টেলিফিল্ম অভিশাপ, বিরতিহীন রোমান্টিক নাটক হৃদ মাঝারে’, বিরতিহীন টেলিফিল্মনয়ন তারা’, বিরতিহীন রোমান্টিক নাটক আমি কবি প্রচার হবে।

জিটিভি’র ঈদ আয়োজনে রাত ১১টায় প্রচার হবে বিশেষ আঞ্চলিক নাটক নিলা কইতর’, জয়েন ফ্যামিলি’, ‘মেইড ইন রয়েল ডিস্ট্রিক। সাত অঞ্চলের সংস্কৃতি, ভাষা ও গল্প নিয়ে এই আয়োজন করেছে জিটিভি।

রাত ১১টা ৫০ মিনিটে ঈদ আয়োজনের প্রতিদিন থাকবে ঈদের বিশেষ মিউজিক্যাল শোলঞ্চপ্যাড


আরও পড়ুন :  

.   চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেয়া হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে

.   জয়া বললেন, তিনি দ্বিগুণ আনন্দিত

.   ঈদস্পেশাল লাভবক্স


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন