মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯ ইং , ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নাটক, টেলিছবি, অনুষ্ঠানে মাছরাঙার সাত দিন

আগস্ট ১০, ২০১৯ | ৭:১৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

প্রতি বছর ঈদে মাছরাঙা টেলিভিশন সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করে থাকে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আসছে ঈদুল আজহায় মাছারাঙা টেলিভিশন বিশেষ অনুষ্ঠান, একক নাটক, ধারাবাহিক নাটক ও টেলিছবি প্রচার করবে।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ঈদের আগেই শাকিবের ছবি দেখে ফেললেন দর্শক


ঈদের সাতদিন প্রতিদিন রাত ৮টায় প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান। অনুষ্ঠানগুলো যথাক্রমে ‘স্টার নাইট’, ‘ম্যাড ক্যাফে’, ‘কেনাকাটা’, ‘কেমিস্ট্রি’, ‘ইয়ুথ আইকন’ ও ‘কিংবদন্তির গান’। এসব বিশেষ অনুষ্ঠানে শোবিজ তারকারা অংশ নেবেন। জানাবেন তাদের নানা জানা অজানা কথা।

বিজ্ঞাপন

এছাড়া মাছারাঙার টেলিভিশনে সকালে প্রচারিত ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে সাত দিন অতিথি হয়ে উপস্থিত থাকবেন রন্ধনশিল্পী লুবনা ফেরদৌস, সংগীতশিল্পী ঝিলিক, চিত্র তারকা অনন্ত ও বর্ষা, রিচি সোলায়মান, সংগীতশিল্পী সালমা জাহান ও অভিনেতা মনির খান শিমুল। সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত প্রচারিত হবে অনুষ্ঠানটি।

চ্যানেলটিতে একটি মাত্র সাত পর্বের ধারাবাহিক নাটক প্রচারিত হবে। সকাল আহমেদ পরিচালিত ধারাবাহিকটির নাম ‘২৫/২ কাঠমুণ্ডু ভ্যালি’। এটি রচনা করেছেন বৃন্দাবন দাস। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, প্রাণ রায়, নাবিলা ইসলাম, কল্যাণ কোরাইয়া। ঈদের সাত দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিকটি।

এদিকে দশটি একক নাটক প্রচারিত হবে জনপ্রিয় এই টেলিভিশন চ্যানেলটিতে। নাটকগুলো হলো— ‘ওয়াটার’, ‘দুষ্টু কুটুম’, ‘রুস্তম কুস্তিগীর’, ‘অশরিরী’, ‘হিরো আমিন’, ‘ফাঁইসা গ্যাছে জেমস বন্ড’, ‘কিডন্যাপ’, ‘ভোল বদল’, ‘হৃদয় ডানার প্রজাপতি’ ও ‘কাশফুল’। প্রতিদিন রাত ৯টা ও ১০টা ৩০ মিনিটে একক নাটকগুলো প্রচারিত হবে।

অন্যদিকে ছয়টি টেলিছবিও প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। টেলিছবিগুলো হলো যথাক্রমে ‘লাস্ট গুডবাই’, ‘ম্যারেজ ম্যাটেরিয়াল’, ‘মনের গহীনে করিডোর’, ‘ফান্দে পড়িয়া বগা কান্দে’, ‘নন্দিনী অথবা বিষন্ন বালক’ ও ‘খামভর্তি মন’। এই টেলিছবিগুলো ঈদের প্রথম দিন থেকে সাত দিন পর্যন্ত রাত ১১টা ৩০মিনিটে প্রচারিত হবে।


আরও পড়ুন :  

.   সিনেমা, ধারাবাহিক ও আঞ্চলিক ভাষার নাটকে জমজমাট জিটিভি’র ঈদ আয়োজন

.   এবার ঈদে নতুন দুই, পুরনো এক

.   চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেয়া হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে

.   জয়া বললেন, তিনি দ্বিগুণ আনন্দিত

.   ঈদস্পেশাল লাভবক্স


বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন