সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

ঈদে আবারও ফ্যান্টাসটিক ফাইভ নিয়ে হাজির আরিয়ান

আগস্ট ১১, ২০১৯ | ৪:২২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আরিয়ান— এ প্রজন্মের তুমুল জনপ্রিয় একজন নির্মাতা। তিনি নিজেকে ‘ভালোবাসার গল্পকথক’ মনে করেন। আর তাই তিনি তার নির্মিত নাটক বা টেলিছবিতে নিখাঁদ ভালোবাসার গল্প বুনেন। সেই ভালোবাসার মাঝে থাকে মান, অভিমান, মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব আর মধ্যবিত্ত জীবনের নানা টানাপোড়েনের চিত্র।

বিশেষ করে উৎসবকেন্দ্রিক নাটক নির্মাণ করেন আরিয়ান। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আজহায় তিনি নির্মাণ করেছেন ৪টি নাটক ও একটি টেলিছবি। নাটকগুলো যথাক্রমে ‘রঞ্জনা আমি আবার আসব’, ‘সাবলেট’, ‘চিহ্ন’ ও লাইফ ইনস্যুরেন্স এবং টেলিছবিটির নাম ‘কেস ৩০৪০’।

বিজ্ঞাপন

এরমধ্যে  ‘কেস ৩০৪০’ ও ‘লাইফ ইনস্যুরেন্স’ দুটি ভিন্ন চ্যানেলে প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন। প্রথমটি প্রচারিত হবে এনটিভিতে দুপুর ২টা ৩০ মিনিটে, দ্বিতীয়টি বাংলাভিশনে রাত ১০টায় প্রচারিত হবে।

এছাড়া ‘রঞ্জনা আমি আবার আসব’ প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ৮টায়, এনটিভিতে। ঈদের ৫ম দিন রাত ৯টায় বাংলাভিশনে প্রচারিত হবে ‘সাবলেট’ নাটকটি। আর ‘চিহ্ন’ নাটকটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের চতুর্থ দিন রাত ১১টায়।

আরিয়ানের মতে, পাঁচটি ভিন্ন গল্পে টেলিছবি ও নাটকগুলো নিমাণ করা হয়েছে। কোনোটির সাথে কোনোটির মিল পাওয়া যাবে না। সারাবাংলাকে আরিয়ান বলেন, আমি সবসময় ভালো কিছু নির্মাণের চেষ্টা করি। সেই সাথে ভিন্ন কিছু করার প্রয়াস থাকে। আমার প্রতি দর্শকের বাড়তি প্রত্যাশা থাকে। আমি সেই প্রত্যাশা পূরণে আমি কাজ করে থাকি।

তিনি আরও বলেন, আমি দর্শকের জন্য নির্মাণ করি। তারা যদি আগের মতো আমার কাজ গ্রহণ করে তাহলে আমার কষ্ট সার্থক হবে। দর্শক আমার কাজ পছন্দ করলে আমি আরও ভালো কিছু নির্মাণ করতে উৎসাহ পাব।

সারাবাংলা/আরএসও

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন