রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মেসিহীন বার্সার ত্রাতা সুয়ারেজ-গ্রিজম্যান-দেম্বেলে

আগস্ট ১১, ২০১৯ | ৫:১৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

খুদে ফুটবল জাদুকর লিওনেল মেসি ইনজুরিতে দলের বাইরে। নাপোলির সঙ্গে প্রীতি ম্যাচে মেসিহীন বার্সেলোনার আক্রমণভাগের ত্রয়ী লুইস সুয়ারেজ, অ্যান্তনিও গ্রিজম্যান ও দেম্বেলে কেমন করবে সেটাই দেখার অপেক্ষায় ছিল সমর্থকরা। গ্রিজম্যানের গোলের অপেক্ষাতো থাকছেই। সেই জায়গায় ত্রয়ীর সবাই জালের খোঁজ পেল। বড় জয়ে প্রস্তুতিটাও দুর্দান্তভাবেই শেষ করেছে বার্সা।

বিজ্ঞাপন

অ্যাটলিকো মাদ্রিদ থেকে বার্সায় নাম লেখানো বিশ্বকাপ জয়ী ফুটবলার গ্রিজম্যান তার প্রথম গোলের মুখ দেখলো নাপোলির সঙ্গে। সুয়ারেজের জোড়া গোলে বার্সা তুলে নিলো ৪-০ ব্যবধানের বড় জয়।

যুক্তরাষ্ট্রের মাটিতে মেসির অনুপস্থিতি যেন বুঝতেই দিলো না সুয়ারেজ-গ্রিজম্যান-দেম্বেলে জুটি।

প্রথমার্ধেও দুই দলের কেউই জালের সন্ধান না পেলেও দ্বিতীয়ার্ধে নেমেই যেন পাল্টে গেল ম্যাচের চিত্রপট। ৪৮ মিনিটে সুয়ারেজের পাস থেকে গ্রিজম্যানে নেয়া শটটা ঠেকিয়ে দেয় নাপোলির গোলরক্ষক। ফিরে আসা বলটাকে জালে জড়াতে ভুল করেননি সুয়ারেজ। তার গোলেই লিড নেয় বার্সা।

১৫ মিনিটেই চারটি গোল করে জয়ের বন্দরে পৌঁছে যায় বার্সা। ৫৬ মিনিটে জর্ডি আলবার পাস থেকে আলতো টোকায় সিক্স ইয়ার্ড থেকে নিজের প্রথম গোল করেন গ্রিজম্যান। তার ঠিক দুই মিনিটের মধ্যে আরেকটি গোল করেন সুয়ারেজ। দেম্বেলের পাস থেকে ডি বক্সের বাইরে থেকে নিখুঁত শটে বল জালে জড়িয়ে জোড়া গোলটি করে এই উরুগুয়ের তারকা ফুটবলার।

বিজ্ঞাপন

গোল করিয়ে নিজেও গোল করেন দেম্বেলে। ৬৩ মিনিটে ডি বক্সের ডান প্রান্ত থেকে ডান পায়ের জোড়ালো শট থেকে দুর্দান্ত গোল করেন এই ফ্রেন্স উদীয়মান ফুটবলার। ব্যবধান হয় ৪-০। এই ফল নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন