বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ওজিলকে ছাড়াই নিউক্যাসেলকে হারালো আর্সেনাল

আগস্ট ১১, ২০১৯ | ১০:০৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

সপ্তাহ দুয়েক আগে লন্ডনের রাস্তায় প্রকাশ্যে মেসুত ওজিল ও সিড কোলাসিনাককে সশস্ত্র সন্ত্রাসী হামলার ঘটনায় নিরাপত্তা ইস্যুতে তাদের রেখেই সদ্য শুরু হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম শুরু করতে নিউক্যাসেলে পা রাখে আর্সেনাল। গুরুত্বপূর্ণ দুই ফুটবলারকে ছাড়াই জয় নিয়ে মৌসুম শুরু করেছে গানার্সরা।

বিজ্ঞাপন

আজ অ্যাওয়ে ম্যাচে নিউক্যাসেলের সঙ্গে ১-০ ব্যবধানে জয় তুলে নিয়েছে আর্সেনাল।

ওজিল ও কোলাসিনাককে ছাড়াই ম্যাচে আধিপত্য বিরাজ করে খেলেছে ইংলিশ জায়ান্টরা। ৬১ শতাংশ বল দখলে রেখে আক্রমণের পর আক্রমণ সাজিয়েছে উনাই এমিরির শিষ্যরা। যদিও প্রথমার্ধে গোল আদায় করতে ব্যর্থ হয় দু’দলই।

দ্বিতীয়ার্ধে এসে গোলের দেখা পায় সফরকারীরা। ম্যাচের ৫৮ মিনিটে এইন্সলে মেইটল্যান্ড-নাইল্সের দুর্দান্ত পাস থেকে নিখুঁত গোল করেন পিয়েরে এমিরিক আবেমায়েং।

নিউক্যাসেল বল নিয়ে আক্রমণে সাজাচ্ছিল তখন। মাঝমাঠে বলটা ঠিকমতো নিয়ন্ত্রণে আনার সময় আর্সেনালের নাইল্স দ্রুত গতিতে বল দখল করে ডি বক্সের ডান প্রান্ত দিয়ে দৌড় দেন। এগিয়ে গিয়ে ঠাণ্ডা মাথায় এগিয়ে দেন ডি বক্সের ভেতরে ওঁত পেতে থাকা আবেমায়েংর পায়ে। ব্যস, বলটা জালে জড়াতে এতোটুকু ভুল করেননি।

এই এক গোলের ফয়সালা নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল। পূর্ণ তিন পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে থেকে লিগ শুরু করেছে এমিরির শিষ্যরা।

আরও পড়ুন: আর্সেনালের প্রথম ম্যাচে নেই ওজিল ও কোলাসিনাক

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন