বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘অস্ট্রেলিয়ার ঈদ বাংলাদেশের মতোই আনন্দের’

আগস্ট ১২, ২০১৯ | ১১:৪৩ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শাবনূর—ঢালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা। অভিনয় করেছেন অসংখ্য ব্যবসা সফল ছবিতে। সেই সব ছবি তাকে বসিয়েছে জীবন্ত কিংবদন্তির আসনে। যদিও আজকাল তিনি সিনেমায় অনুপস্থিত। থাকছেন না দেশে। বছরের বেশিরভাগ সময় শাবনূর কাটান অষ্ট্রেলিয়ায়। কারণ, তিনি এখন অষ্ট্রেলিয়ার নাগরিক।

শাবনূর এবার অষ্ট্রেলিয়ায় ঈদুল আজহা পালন করছেন। কোরবানি দিয়েছেন গরু ও খাসি। তিনি বলেন, এবার অস্ট্রেলিয়াতে গরু ও খাসি কোরবানি দিয়েছি। দেশে থাকতেই কোরবানি দিয়েছি অনেক। তবে অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার অভিজ্ঞতা অন্যরকম।

পরিবার–পরিজনদের সাথে শাবনূরের ঈদ উদ্‌যাপন। ছবি: শাবনূর


অস্ট্রেলিয়ার ঈদ বাংলাদেশের মতোই আনন্দের কিনা—জানতে চাইলে শাবনূর বলেন, এখানে আমি আমার পরিবার ও বন্ধুদের সাথে ঈদ অনেক উপভোগ করছি। প্রচুর ঘোরাফেরা করছি। মজার মজার খাবার খাচ্ছি। এটা যে অস্ট্রেলিয়ার ঈদ বুঝতেই পারছি না।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বাংলাদেশে ঈদে অনেক জায়গায় যেতে পারতাম না। আপনি জানেনই তো, সিনেমার অভিনয়শিল্পীরা কোথাও গেলে খ্যাতির বিড়ম্বনায় পড়ে যায়। অস্ট্রেলিয়াতে ইচ্ছা মতো ঘুরতে পারছি। যেখানে খুশি সেখানে যাচ্ছি।

দেশের ফেরার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঈদের পরই কিছু দিনের জন্য দেশে যাব। গিয়ে যদিও কিছু ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকব। সেই কাজগুলো সেরে আবার ফিরে আসব।

সেলফিতে শাবনূর। ছবি: শাবনূর


দেশে ফিরলেও শাবনূর সিনেমায় ফিরতে চান না। তিনি জানান, এখন সিনেমায় চুক্তিবদ্ধ হলে ঠিকমতো সময় দিতে পারবেন না। আবার সিনেমার উপযোগী ফিটনেসও নেই। যার কারণে যদি কোনো ছবিতে চুক্তিবদ্ধ হন তাহলে ওই পরিচালক বা প্রযোজককে বিপদে ফেলা হবে।

সারাবাংলা/আরএসও/

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন