বিজ্ঞাপন

ঈদ শুভেচ্ছায় মিষ্টি বিনিময়: বিজিবি দিলো ১০, বিএসএফ ৫ প্যাকেট

August 12, 2019 | 12:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

হিলি: ঈদুল আজহা উপলক্ষে হিলি সীমান্তে দ্বিগুণ মিষ্টি দিয়ে বিএসএফ সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে সীমান্তরর্ক্ষী বাহিনী বিজিবি। সোমবার (১২ আগস্ট) সকাল ১০টায় সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাব পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শুন্য রেখায় এই মিষ্টি বিনিময় করা হয়।

বিজ্ঞাপন

এসময় ভারতের পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক এসি ডিএস সান্ধুর হাতে ১০ প্যাকেট মিষ্টি তুলে দেন হিলি আইসিপি ক্যাম্পের কমান্ডার আলতাফ হোসেন। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ৫ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়।

পরে দুই বাহিনী সদস্যরা পরস্পর কুশল বিনিময় করেন ও সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় সেখানে বিজিবির সুবেদার চাঁন মিয়া ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জগদিশ প্রসাদসহ দুই বাহিনীর সৈনিকরা উপস্থিত ছিলেন।

হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমরা প্রতিবেশী সীমান্তরর্ক্ষী বাহিনী বিএসএফ সদস্যদের সঙ্গে মিষ্টি বিনিময় করেছি। দুই বাহিনীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক ধরে রাখতে আমরা বিভিন্ন উৎসব ও দিবসগুলোতে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন