বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পাক নারীর মৌখিক আক্রমণের শিকার প্রিয়াংকা চোপড়া

আগস্ট ১২, ২০১৯ | ১২:৩৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কয়েকদিন আগে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। সেখানে তিনি কথার বলার সময় পকিস্তানি এক নারীর মৌখিক আক্রমণের শিকার হন তিনি।

পাকিস্তানি ওই নারী প্রিয়াংকাকে উদ্দেশ্য করে বলেন, আপনি জাতিসংঘের শুভেচ্ছা দূত। তা সত্ত্বেও পাকিস্তানে পরমাণু বোমা আক্রমণের মতো চিন্তাকে আপনি প্রশ্রয় দিচ্ছেন। এই যুদ্ধে কোনও হার–জিতের জায়গা নেই। আমার মতো লক্ষ লক্ষ পাকিস্তানি আপনাকে শুরু থেকে সমর্থন করত।

তার জবাবে প্রিয়াংকা বেশ বুদ্ধিদীপ্ত জবাব দেন। তিনি বলেন, পাকিস্তানেও আমার অনেক ভক্ত রয়েছে ঠিকই, তবে আমি ভারতীয়। আমি যুদ্ধকে সমর্থন করি না। তবে এটাও ঠিক যে আমি দেশপ্রেমী। তাই পাকিস্তানে যারা আমায় ভালোবাসেন, তাদের ভাবাবেগে যদি আঘাত করে থাকি, তাহলে দুঃখিত।

এসময় পাকিস্তানি ওই নারী প্রিয়াংকার সাথে উচ্চস্বরে কথা বলেন। তখন প্রিয়াংকা তাকে শান্ত হতে অনুরোধ করে বলেন, আমরা সকলেই এখানে ভালবাসার উদ্দেশে এসেছি।

বিজ্ঞাপন

এরপর নিজের অবস্থানের পেছনে যুক্তিও ব্যাখ্যা করেন প্রিয়াংকা। তিনি বলেন, আমরা প্রত্যেকেই একটি মধ্যস্থতার জায়গা থেকে বিচার করি। আপনিও নিশ্চয় তাই করেন।

চলতি বছর ফেব্রুয়ারিতে বালাকোট এয়ারস্ট্রাইককে সমর্থন করে টুইট করেন প্রিয়াংকা; সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘জয় হিন্দ’। প্রিয়াংকার সেই টুইট ঘিরেই এদিন তাকে প্রশ্ন তোলেন ওই পাক মহিলা।

এদিকে পাক মহিলার মৌখিক আক্রমণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেটিতে প্রিয়াংকা বিচলিত না হয়ে শান্ত স্বভাবে পাকিস্তানি নারীর করা প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসনে এই লাস্যময়ী নায়িকা।

সারাবাংলা/আরএসও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন