বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

আয়ুষ্মানের একি সাজ!

আগস্ট ১৩, ২০১৯ | ১২:৩৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকেই চরিত্র নিয়ে খেলতে ভালোবাসেন সদ্যই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। যে কারণে আয়ুষ্মান অভিনীত ছবিগুলো ভিন্ন ধারার হয়। আয়ুষ্মানের সেই ধারা এখনো অব্যাহত আছে। যার প্রমাণ পাওয়া গেলো তার নতুন ছবিতেও।

১৯৭৭ সালে ধর্মেন্দ্র আর হেমা মালিনী অভিনীত ‘ড্রিমগার্ল’ ছবিটি বক্স অফিস মাত করেছিলো। ২০১৯-এ আবার ফিরছে সেই ড্রিমগার্ল। তবে হেমা মালিনী কিংবা বলিউডের অন্য কোনও অভিনেত্রীর হাত ধরে নয়। এবারের ড্রিম গার্ল নাকি স্বয়ং আয়ুষ্মান খুরানা! সোমবার প্রকাশিত ড্রিম গার্ল ছবির ট্রেলারে তেমন আভাসই মিলেছে।

ট্রেলারে পাওয়া গেছে অন্য এক আয়ুষ্মানকে। কখনও শাড়ি পরে রামায়ণের সীতার চরিত্রে গ্রামের যাত্রাপালায় অভিনয় করছেন তিনি। আবার কখনও বা ‘পূজা’-র চরিত্রে দেখা যাচ্ছে ‘অন্ধাধুন’-এর এই অভিনেতাকে। শুধু তাই না, মেয়েদের গলা হুবহু নকল করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন আয়ুষ্মান। ছবির পুরো ট্রেলারটি হাস্যরসে ভরপুর। ডায়লগের কারসাজি আর আয়ুষ্মানের তুখোড় অভিনয় মন কাড়বে যে কারো।

নতুন ‘ড্রিমগার্ল’ পরিচালনা করেছেন রাজ শাণ্ডিল্য। অভিনয়ে আয়ুষ্মান ছাড়াও আছেন ‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত নুসরত বারুচা। আগামী ১৩ সেপ্টেম্বর ছবিটি মুক্তির কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন