সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্রথম দিনে গড়পড়তা ঈদের ছবি

আগস্ট ১৩, ২০১৯ | ১:২৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ধারণা করা হচ্ছিল, এবার ঈদের দিন প্রেক্ষাগৃহগুলোতে সেরকম দর্শক সমাগম হবে না। সবাই পশু কোরবানি নিয়েই ব্যস্ত থাকবেন। তবে সেই ধারণা কিছুটা হলেও ভুল প্রমাণিত হয়েছে। ব্যস্ততার মাঝেও কিছু মানুষ ঠিকই সময় বের করে সিনেমা দেখতে এসেছেন। বিশেষ করে দুপুরের শো এবং সন্ধ্যার শোতে গড়পড়তা দর্শক সিনেমা দেখতে এসেছেন। যদিও সিনেমা দেখতে আসা দর্শকের বেশিরভাগ ছিলেন তরুণ-তরুণী।

বিজ্ঞাপন

রাজধানীর রায়েরবাগে পুনম সিনেমা হলে চলছে শাকিব খান ও বুবলী জুটির ‘মনের মতো মানুষ পাইলাম না’। দুপুর তিনটার শোতে ছবিটি দেখতে মাঝারি সংখ্যক দর্শক আসেন। সেসব দর্শকের মধ্যে একজন ইকরাম হোসেন। সিনেমাটি দেখে তার কাছে ভালো লেগেছে বলে তিনি জানান। তিনি বলেন, এটি সুন্দর একটি ছবি । আমাদের সমাজে পরিবর্তন আনার জন্য এরকম ছবি দরকার। এমন ছবি আরও নির্মাণ হওয়া দরকার।

‘এস কে বিগস্ক্রিন’— এর লোগো। ছবি: সিনেমা হল থেকে তোলা।


তিনি আরও জানান, অনেকে বলেন বুবলীর অভিনয় ভালো না। কিন্তু এই ছবিতে আমার কাছে মনে হয়েছে শাকিব খান থেকে বুবলী অভিনয় ভালো করেছেন।

বিজ্ঞাপন

পুনম সিনেমা হলে শাকিব খানের স্বত্বাধিকারী ‘এস কে বিগ স্ক্রিন’ প্রজেক্টর দিয়ে সিনেমা প্রদর্শিত হয়েছে। এই সিনেমা হলসহ সারাদেশে প্রায় অর্ধশতাধিক সিনেমা হলে প্রজেক্টর বসিয়েছেন শাকিব খান।

অন্যদিকে অভিসার সিনেমা হলে চলছে দ্বিতীয় দফা মুক্তি পাওয়া ‘বেপরোয়া’ সিনেমাটি। রোশান ও ববি অভিনীত ছবির দর্শকও ছিল মোটামুটি। ঈদের দিন হিসেবে সন্ধ্যা ছয়টার শোতে তুলনামূলকভাবে দর্শক ভালো ছিল।

বন্ধুদের সাথে নিয়ে সিনেমা দেখতে এসেছিলেন কাওছার। বয়সে তরুণ কাওছার ‘বেপরোয়া’ ছবিটির ভূঁয়সী প্রশংসা করলেন। তিনি বলেন, কলকাতার পরিচালকের ছবি এটি। অ্যাকশন দৃশ্য দেখে সেটাই বোঝা যাচ্ছিল। আমার কাছে খুব ভালো লেগেছে। রোশান ও ববি জুটির ছবি আরও দেখতে চাই।

অভিসার সিনেমা হলে ‘বেপরোয়া’ দেখতে দর্শকের ভীড়। ছবি: সারাবাংলা


তবে এই ছবির কাহিনী আর একটু ভালো হতে পারত বলে তিনি মনে করেন। তাই বলে কাহিনী খুব একটা খারাপও না। পরিবার নিয়ে সবাই ছবিটি দেখতে পারবেন।

ঈদের দিনে দুই ছবি মোটামুটি সাড়া ফেলেলেও সিনেমা হল সংশ্লিষ্টা মনে করছেন দিন গড়ানোর সাথে সাথে দর্শক সংখ্যা বাড়বে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন