বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

‘ভালো সিনেমায় অভিনয়ের সামর্থ্য আছে আমার’

আগস্ট ১৩, ২০১৯ | ৩:৫৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সময়টা ভালো যাচ্ছে না বলিউড বাদশা শাহরুখ খানের। টানা সিনেমা বক্স অফসে মুখ থুবড়ে পড়ায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি। যেখানে যাচ্ছেন সেখানেই তাকে ব্যর্থতা নিয়ে দু’কথা শুনিয়ে দেয়া হচ্ছে। একটা সময় প্রযোজকরা শাহরুখ খানের পেছনে চোখ বুঝে টাকা ঢালতেন, এখন তারাও শাহরুখ খানকে নিয়ে ছবি নির্মাণের আগে কয়েকবার ভাবছেন।

যদিও শাহরুখ খান কখনো শাক দিয়ে মাছ ঢাকেন না। বরং তিনি ব্যর্থতার নিজের কাঁধেই নেন। শুধু তাই নয়, এক এক করে তার ভুলগুলো খুঁজে বের করেন। শাহরুখ খান এসবে ভেঙে পড়ার পাত্র নন। কারণ তিনি সফল হওয়ার কৌশল জানেন। কেবল প্রয়োগের অপেক্ষামাত্র।

সম্প্রতি শাহরুখ খান উপস্থিত হয়েছিলেন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল মেলবোর্নের দশম সংস্করনে। সেখানে তিনি নিজের ব্যর্থ সিনেমা নিয়ে অকপট কথা বলেছেন। শাহরুখ খান বলেন, আমার চারপাশের অনেকে অনেক রকম কথা বলেন। কিন্তু আমি বিশ্বাস করি, ভালো সিনেমায় অভিনয় করার সামর্থ্য আছে আমার। গত ২০–২৫ বছরে আমার হাতে বেশকিছু ভালো সিনেমা আছে।

এসময় তিনি তার অভিনীত শেষ ছবি ‘জিরো’র বক্স অফিস ব্যর্থতা প্রসঙ্গ টেনে বলেন, ‘জিরো’ ছবি আমার জন্য বড় বিপর্যয় ছিল। তখন আমি নিজেকে বলেছিলাম, এতদিন সফলতা উপভোগ করেছি। এবার ব্যর্থতা উপভোগ করি। তাই আমি আগামী ৪–৫ মাস সময় নিয়েছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এটাকে বিরতি বলা যেতে পারে। মেলবোর্নে এসেছি। অনেক পরিচিত মানুষের সাথে আলোচনা করছি। আড্ডা দিচ্ছি। সেখান থেকে কিছু নতুন গল্প বের করার চেষ্টা করছি।

এদিকে শাহরুখ খান এখন প্রযোজনায় ব্যস্ত সময় পার করছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্ল্যাড’, ‘ক্লাস অব ৮৩’ ও ‘বেতাল’ প্রযোজনা করছেন।

সারাবাংলা/আরএসও/পিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন