শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘রাষ্ট্রপতির ক্ষমা ছাড়া খালেদা জিয়ার মুক্তির পথ খোলা নেই’

আগস্ট ১৩, ২০১৯ | ৪:০০ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: আইনি লড়াই আর রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ছাড়া খালেদা জিয়ার মুক্তির অন্য কোনো পথ খোলা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা ১১টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্ত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে নব নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্য উদ্বোধনের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘বিএনপির নেতারা বলছেন, আত্মত্যাগ ছাড়া বেগম খালেদা জিয়ার মুক্তি হবে না। যে দলের শীর্ষ নেত্রী লোভ সামলাতে না পেরে এতিমের টাকা আত্মসাৎ করেছে, সেই দলের নেতারা কিভাবে আত্মত্যাগ করবে? সেই মানসিকতা বিএনপি নেতাকর্মীদের মধ্যে নেই।’

বিজ্ঞাপন

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে হানিফ আরও বলেন, ‘সোজা পথে আন্দোলন করে যদি কাজ না হয়, তবে বাঁকা পথ খোঁজার চেষ্টা করবেন না। কারণ বাঁকা পথের ষড়যন্ত্র কিভাবে দমন করতে হয়, তা আমরা জানি। দলের শীর্ষ নেতারা দুর্নীতিবাজ, আদালত থেকে সেটা প্রমাণিত। আপনারা এই দলের রাজনীতি করেন, আপনাদের লজ্জা হওয়া উচিৎ।’

জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়ার কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ওএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন